ব্রেকিং:
অসাধু আইপিটিভি: সাংবাদিকতার নামে চাঁদাবাজি! রাস্তা থেকে মাদ্রাসার ছাত্রী অপহরণ, ৯দিন পর উদ্ধার! আড়াই হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক একবার সুযোগ দিন ১০ বছরের উন্নয়ন ৫ বছরে করবোঃ চেয়ারম্যান প্রার্থী কক্সবাজারের রিসোর্টে চান্দিনার এক নারীর মরদেহ ‘লিঙ্গ ভিত্তিক নির্যাতন প্রতিরোধ’ নিয়ে কর্মশালা কুমিল্লায় একই লাইনে দুই ট্রেন নিয়োগ প্রক্রিয়া কালিমাযুক্ত করতে দেয়া হবে না শেকলবন্দী কলেজছাত্র আগুনে দাহ কু.বি বাস স্টাফের সাথে এ্যাম্বুলেন্স চালকদের সংঘর্ষ নতুন করে ৮৯ লাখ ডোজ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ নারী নেতৃত্বের নেটওয়ার্ক গঠনের আহ্বান প্রধানমন্ত্রীর শাহজালালে করোনার পরীক্ষামূলক পরীক্ষা শুরু ভারতে ছুটছে মিয়ানমারের হাজার হাজার মানুষ মানবকল্যাণের প্রকল্পে সরকার নিজস্ব অর্থায়ন করবে: এলজিআরডিমন্ত্রী মৎস্যজীবীদের স্বার্থেই ইলিশ ধরায় নিষেধাজ্ঞা: প্রাণিসম্পদমন্ত্রী চিতা বিড়ালের ‘বিরল প্রসব’ ফেনীতে লাইসেন্স ছাড়াই চলছে ১৯ হাজার মোটরসাইকেল অপপ্রচার-অপরাজনীতি সত্ত্বেও ডেঙ্গু নিয়ন্ত্রণে সফল হয়েছি অপহৃত দশম শ্রেণির ছাত্রী ৯ দিন পর উদ্ধার, গ্রেফতার ১
  • বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৮ ১৪২৮

  • || ১৪ সফর ১৪৪৩

সবাই জানেন ‘টিকটক তারকা’, আসলে তিনি দুর্ধর্ষ ছিনতাইকারী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

ফারজানা বেগম। সবাই তাকে চেনেন টিকটক তারকা হিসেবে। কিন্তু আসলে তিনি একজন নারী ছিনতাইকারী। তার বিরুদ্ধে রয়েছে আটটি মামলাও। 

মূলত সড়কে একা চলা যুবক-যুবতীদের টার্গেট করে ঠিকানা জিজ্ঞেস করার ছলে ছিনতাই করেন তিনি। তার রয়েছে নিজস্ব ছিনতাইকারী দল। 

এভাবে টিকটক তারকা পরিচয়ের আড়ালে দীর্ঘদিন ধরে ছিনতাই করে গেলেও এবার আর শেষ রক্ষা  হয়নি ফারজানার। অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন থানার ওসি মোহাম্মদ মহসীন। এর আগে, শুক্রবার রাতে আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, ফারজানা নিজেকে টিকটক ও লাইকি তারকা হিসেবে পরিচয় দিলেও আসলে সে একজন দুর্ধর্ষ ছিনতাইকারী। কিশোরদের নিয়ে তার নিজস্ব একটি ছিনতাইকারী দল আছে। প্রথমে রাস্তায় একা চলাচল করা যুবকদের টার্গেট করতো সে। এরপর ঠিকানা জিজ্ঞেস করার ছলে থামাতো। 

এরপরই ছোরা দেখিয়ে টাকা ও মোবাইল হাতিয়ে নিতো। আর কেউ দিতে না চাইলে দিতো ইভটিজিং ও যৌন হেনস্থার অভিযোগ আনার হুমকি। ফলে ভয়ে অনেকে সবকিছু দিয়ে চলে যেতো। একইভাবে যুবতীদের কাছ থেকেও ছিনতাই করতো সে।

ওসি আরো বলেন, ফারজানার বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। তার স্বামী রুবেল দুদিন আগে এলজি ও ছোরাসহ গ্রেফতার হয়ে বর্তমানে রিমান্ডে আছে। রুবেলও দুর্ধর্ষ ছিনতাইকারী। নারীদের টার্গেট করে গলার চেইন, কানের দুল ছিনিয়ে নিতো সে। তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে।