ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সবাই জানেন ‘টিকটক তারকা’, আসলে তিনি দুর্ধর্ষ ছিনতাইকারী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

ফারজানা বেগম। সবাই তাকে চেনেন টিকটক তারকা হিসেবে। কিন্তু আসলে তিনি একজন নারী ছিনতাইকারী। তার বিরুদ্ধে রয়েছে আটটি মামলাও। 

মূলত সড়কে একা চলা যুবক-যুবতীদের টার্গেট করে ঠিকানা জিজ্ঞেস করার ছলে ছিনতাই করেন তিনি। তার রয়েছে নিজস্ব ছিনতাইকারী দল। 

এভাবে টিকটক তারকা পরিচয়ের আড়ালে দীর্ঘদিন ধরে ছিনতাই করে গেলেও এবার আর শেষ রক্ষা  হয়নি ফারজানার। অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন থানার ওসি মোহাম্মদ মহসীন। এর আগে, শুক্রবার রাতে আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, ফারজানা নিজেকে টিকটক ও লাইকি তারকা হিসেবে পরিচয় দিলেও আসলে সে একজন দুর্ধর্ষ ছিনতাইকারী। কিশোরদের নিয়ে তার নিজস্ব একটি ছিনতাইকারী দল আছে। প্রথমে রাস্তায় একা চলাচল করা যুবকদের টার্গেট করতো সে। এরপর ঠিকানা জিজ্ঞেস করার ছলে থামাতো। 

এরপরই ছোরা দেখিয়ে টাকা ও মোবাইল হাতিয়ে নিতো। আর কেউ দিতে না চাইলে দিতো ইভটিজিং ও যৌন হেনস্থার অভিযোগ আনার হুমকি। ফলে ভয়ে অনেকে সবকিছু দিয়ে চলে যেতো। একইভাবে যুবতীদের কাছ থেকেও ছিনতাই করতো সে।

ওসি আরো বলেন, ফারজানার বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। তার স্বামী রুবেল দুদিন আগে এলজি ও ছোরাসহ গ্রেফতার হয়ে বর্তমানে রিমান্ডে আছে। রুবেলও দুর্ধর্ষ ছিনতাইকারী। নারীদের টার্গেট করে গলার চেইন, কানের দুল ছিনিয়ে নিতো সে। তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে।