ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় ৫০ কেজি গাঁজাসহ ব্রাজিল সমর্থক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। তাদের মধ্যে একজন ব্রাজিল সমর্থক।

শুক্রবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার রামপুরের নিপেন্দ্র সূত্রধরের ছেলে আকাশ সূত্রধর, চুনারুঘাট উপজেলার পাইকপাড়ার মো. আব্দুর রউফের ছেলে মো. রিয়াজ মিয়া।

র‍্যাব-১৪ এর ভৈরব সিপিসির অধিনায়ক এডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে গাঁজা বিক্রি করতো একদল সক্রিয় মাদক ব্যবসায়ী। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশে অভিযান চালিয়ে একটি ট্রাকসহ ওই দলের দুই সদস্যকে আটক করা হয়। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে এক মণ ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।