ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় ৫০ কেজি গাঁজাসহ ব্রাজিল সমর্থক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। তাদের মধ্যে একজন ব্রাজিল সমর্থক।

শুক্রবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার রামপুরের নিপেন্দ্র সূত্রধরের ছেলে আকাশ সূত্রধর, চুনারুঘাট উপজেলার পাইকপাড়ার মো. আব্দুর রউফের ছেলে মো. রিয়াজ মিয়া।

র‍্যাব-১৪ এর ভৈরব সিপিসির অধিনায়ক এডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে গাঁজা বিক্রি করতো একদল সক্রিয় মাদক ব্যবসায়ী। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশে অভিযান চালিয়ে একটি ট্রাকসহ ওই দলের দুই সদস্যকে আটক করা হয়। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে এক মণ ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।