ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

রায়পুরে কিশোর গ্যাংয়ের হামলায় মাইক্রো চালক গুরুতর আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় কিশোর গ্যাংয়ের হামলায় ইমাম হাসান (২৬) নামে এক মাইক্রোবাস চালক গুরুতর আহত হয়েছেন। এ সময় তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল, লাইসেন্স ও হাতঘড়ি ছিনিয়ে নিয়ে যায় কিশোর গ্যাং বাহিনী।

গতকাল বুধবার রাতে আহত মাইক্রোবাসচালকের বাবা হাজী মো. শাহ আলম বাদী হয়ে ছয় কিশোর গ্যাং সদস্যের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

ঘটনাটি ঘটেছে রায়পুর সরকারি কলেজের পরে ৬নং কেরোয়া ইউপির ৯নং ওয়ার্ড রাঢ়ী বাড়ির সামনে।
গুরুতর আহত মাইক্রোচালক ইমাম হাসান উত্তর কেরোয়া গ্রামের দিনমজুর হাজী শাহ আলমের ছেলে।


অভিযুক্তরা হলো- কিশোর গ্যাং নেতা কেরোয়া ইউপির মালিবাড়ি এলাকার আলি হোসেনের ছেলে আরিফ হোসেন, তার সহযোগী একই এলাকার আবদুর রহিমের ছেলে রিংকু, মৃত তোফায়েলের ছেলে ফয়েজ ওরফে বালা, আমির হোসেনের ছেলে মো. রাজু, পৌরসভার শেষ সীমান্ত চাঁদপুর সড়কের কুন্ডুগোবাড়ীর মো. মানিকের ছেলে রনি ও শাহ আলমের ছেলে মেহেদি। এদের সবার বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে।

আহত ইমামের বাবার লিখিত অভিযোগে জানা যায়, প্রায় দুই বছর আগে রিংকুর একটি মোবাইল ইমামের গাড়ি থেকে হারিয়ে যায়। তখন দুজনের মধ্যে বিবাদ হয় ও কথা বলা বন্ধ থাকে।
প্রতিশোধ নেয়ার সুযোগ না পেয়ে গত ২৮ নভেম্বর রাতে রিংকু তার দলের নেতা আরিফকে দিয়ে ইমামকে তার বাড়ির দোকানের সামনে থেকে তুলে অন্ধকার রাস্তার মধ্যে নিয়ে যায়। রিংকুর মোবাইল কোথায়-? এ বলে ৬ জনের মিলে ইমামকে মারধর করে গলা টিপে হত্যার চেষ্টা চালায়।


এসময় ইমাম চিৎকার দিলে তার কাছে থাকা ৯ হাজার টাকা, একটি মোবাইল, চালকের লাইসেন্স ও একটি হাতঘড়ি নিয়ে পালিয়ে যায়। পরে আহত ইমাম হাসানকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় অভিযুক্ত আরিফ, রিংকু ও রনি মোবাইল ফোনে জানান, তারা ইমামের কাছে টাকা পাবেন। সে টাকা না দেয়ায় মারধর করেছে। কোনো কিছু ছিনতাই করেনি বলে দাবি করে তারা।


রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, আহত মাইক্রোচালক ইমাম হাসানের বাবার লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।