ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

সোনাগাজীতে মাদকসেবীর হামলায় আহত ৩ জন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

সোনাগাজীতে রিমন নামের এক মাদক সেবীর চুরিকাঘাতে ৩ জন  গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে মাদকসেবীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
শনিবার রাতে ৮টায় উপজেলার মানুমিয়ার বাজার সংলগ্ন শেল্টার হাউজের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ওই সময় মাদকসেবী রিমন সহযোগীদের সাথে ইয়াবা সেবন করছিল। পথচারি দুলাল তাকে বাধা দিলে সে ক্ষিপ্ত হয়ে দুলালকে চুরিকাঘাতে হত্যার চেষ্টা করে। দুলালকে বাঁচানোর চেষ্টা করায় অপর দুজনকে চুরিকাঘাত করে জখম করে বখাটে রিমন।
তাদের এক জনের নাম সাখাওয়াত, অপরজনের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।
সোনাগাজী থানার ওসি( তদন্ত) আবদুর রহিম সরকার জানান,ঘটনাস্থল  থেকে রিমনকে আটক করেছে এসআই আনোয়ার হুসেন।
আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়েছে।