ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দুই পরিবারের ২০ জনকে অচেতন করে মালামাল লুট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

ফেনীর দাগনভূঁঞায় চেতনানাশক ওষুধ খাইয়ে দুটি পরিবারের ২০ জনকে অচেতন করে ঘরের মালামাল লুটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অসুস্থদের দাগনভূঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীরা জানান, গত রাতে উপজেলার এয়াকুবপুর গ্রামের আবুল হাসেম এবং জসিম উদ্দিনের ঘরের লোকেরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর রাতের সুবিধাজনক সময়ে দুটি ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দুর্বৃত্তরা টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। সকাল বেলা ঘুম থেকে কেউ না ওঠায় প্রতিবেশীদের সন্দেহ হয়। পরের ঘরে প্রবেশ করে অচেতন অবস্থায় দুই ঘরের প্রায় ২০ সদস্যকে দেখতে পায়। পরে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে ৯ জন বাড়ি ফিরলেও ২ শিশুসহ ১১ জন এখনো ভর্তি রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রুবাইয়াত বিন করিম বলেন, প্রত্যেককের অবস্থাই আশঙ্কামুক্ত।