ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

নিজেদের রেশনে ৪৫০ পরিবারে সহায়তা দিল ঈশ্বরদী পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

দেশে উদ্ভূত করোনা ভাইরাস থেকে উদ্ভূত পরিস্থিতিতে নিজেদের চলতি মাসের পুরো রেশন দিয়ে ৪শ ৫০ পরিবারের সহায়তা দিয়েছেন ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা। 

শুক্রবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার থেকে গভীর রাত পর্যন্ত ঈশ্বরদী থানার ১৪০ জন পুলিশের মাসিক রেশন অসহায়-দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়।

ঈশ্বরদী থানা পুলিশ প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল, লবণ আধা কেজি, একটি সাবান ও তরিতরকারি বিতরণ করে। 

এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) শহিদুল ইসলাম, রূপপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তীসহ ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা।

এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির। তিনি বাংলানিউজকে বলেন, এই দুর্যোগময় মুহূর্তে নিজেদের পুরো মাসের রেশন সমাজের অসহায় দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা হিসেবে দেওয়া হচ্ছে। একজন পুলিশ সদস্য হিসেবে আমার গর্ব হচ্ছে। সার্বক্ষণিক এমন কাজে আমি পাশে থাকবো। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছি মানুষের কল্যাণে কাজ করতে। যতটুকু পেরেছি তাদের সঙ্গে শরিক হয়ে সহায়তা করেছি। আগামীতে যে কোনো পরিস্থিতিতে এই প্রচেষ্টা আন্তরিকভাবে অব্যাহত থাকবে।