ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

ইতিহাস গড়ে দেশে ফিরল শিরোপাজয়ী মেয়েরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মেয়েরা। বুধাবার দুপুর দেড়টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা ঢাকায় পা রাখেন।

এরই মধ্যে মেয়েদের জন্য প্রস্তুত হয়েছে ছাদখোলা বাস। এয়ারপোর্ট থেকে এই ছাদখোলা বাসে করেই বাফুফেতে যাবেন সাবিনা-সানজিদারা। 

মঙ্গলবার ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে বাফুফের সভায় সিদ্ধান্ত হয়েছে যৌথভাবে মেয়েদের বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হবে। বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন।

বুধবার দুপুর ১টা ৩৫ মিনিটে কাঠমান্ডু থেকে ঢাকায় ফেরেন বাংলাদেশ নারী ফুটবল দল। এয়ারপোর্টে মেয়েরা নামার পর সবাইকে মিষ্টিমুখ করানো হয়। 

সূচি অনুসারে মেয়েদের বহনকারী বাসটি বিমানবন্দর থেকে কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণী ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার, মৌচাক, কাকরাইল, ফকিরাপুল, মতিঝিল হয়ে বাফুফে ভবনে পৌঁছাবে।

তবে ট্রাফিক বিভাগের সঙ্গে আলোচনা করে নারী দলের বাফুফে ভবনে আসার রোডম্যাপ কিছুটা বদল হতে পারে।

এরই মধ্যে রাষ্ট্রীয় পরিবহন সংস্থা বিআরটিসি তাদের একটি ডাবল ডেকার বাসের ছাদ কেটে তেরি করছে বাসটি। পুরো বাসে সাফ জয়ী দলের ছবি মোড়ানো থাকবে। থাকবে সাউন্ড সিস্টেম। বাজবে বিজয়ের গান। খোলা বাসে চড়ে সাবিনা-সানজিদারা পৌঁছাবেন বাফুফে ভবনে।