ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

ইসলামে দেনমোহর নারীর গুরুত্বপূর্ণ অধিকার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

ফাইনালের দৌঁড় থেকে এরই মধ্যে ছিটকে গেছে আফগানিস্তান ও ভারত। সুপার ফোরের আজকে নিয়ম রক্ষার ম্যাচে বিরাট কোহলির ক্যামিওতে ১০১ রানের বড় জয় পেয়েছে ভারত। তার অবিশ্বাস্য সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছে ভারত।

বৃহস্পতিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে ২১২ রানের বিশাল সংগ্রহ গড়েছে আগে ব্যাট করতে নামা ভারত। নিয়ম রক্ষার ম্যাচে ১১টি টার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৩ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন বিরাট কোহলি।

রোহিত শর্মার বদলে অধিনায়ক হওয়া লোকেশ রাহুলের ওপেনিং পার্টনার বিরাট- দুইজনই দুর্দান্ত ব্যাটিং করে ম্যাচের শুভ সূচনা করে। পাওয়ার প্লেতে আসে ৫২ রান। ৩২ বলে ক্যারিয়ারের ৩২ নম্বর ফিফটি পূরণ করেন কোহলি। আর লোকেশ রাহুল ফিফটি করেন ৩৬ বলে। ১৩ তম ওভারে ফরিদ আহমেদ ১১৯ রানের এই জুটিতে ভাঙন ধরান। ৪১ বলে ৬ চার ২ ছক্কায় ৬২ রান করে নাজিবুল্লাহ জারদানের তালুবন্দি হন লোকেশ রাহুল।

এরপর সূর্যকুমার যাদব এসে ফরিদ আহমেদকে একটি ছক্কা মেরে পরের বলেই বোল্ড হয়ে যান। দারুণ খেলছিলেন কোহলি। ১৬তম ওভারের শেষ বলে রশিদ খানকে মারা ছক্কাটা ছিল দেখার মতো। ১৯তম ওভারে আফগান পেসার ফরিদ আহমেদকে পরপর দুই বলে চার এবং ছক্কা মেরে ৫৩ বলে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন কোহলি। ইনিংস শেষে অপরাজিত থাকেন ৬১ বলে ১২২ রানে। তার ইনিংসে ছিল ১২টি চার এবং ৬টি ছক্কার মার।

বিস্তারিত আসছে...