ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পিএসজিতে মেসি-গার্দিওলা- রোনালদো

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০  

বিশ বছরের সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা ছাড়ছেন বিশ্বসেরা খেলোয়াড় লিওনেল মেসি। আর তখন থেকেই ফুটবল বিশ্বের জল্পনা কোথায় যাচ্ছেন মেসি?। কেউ বলছেন পিএসজিতে গিয়ে নেইমারের সঙ্গে যোগ দেবেন মেসি। কারো মতে জুভেন্টাসে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গী হবেন মেসি।

পিএসজির সাবেক মিডফিল্ডার ফ্যাব্রিস প্যানক্রেত আরো একটু বাড়িয়েই বললেন, সময়ের তিন তারকা মেসি, রোনালদো ও নেইমার একই দল পিএসজিতে খেলবেন। শুধু তারাই নন, তাদের দলের কোচ হবেন পেপ গার্দিওলা।

এর আগে বার্সেলোনা ছাড়াতে চান বলে এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে জানিয়ে দেন মেসি। আর এর পরেই শুরু হয় তাকে নিয়ে বিভিন্ন ক্লাবে আগ্রহের কথা। তবে সবচেয়ে বেশি ম্যানচেস্টার সিটির কথাই শোনা যাচ্ছে। কিন্তু পিএসজি, জুভেন্টাস, ইন্টার মিলান এমনকি ম্যানচেস্টার ইউনাইটেডের ব্যাপারেও গুঞ্জন রয়েছে।

এদিকে এল’কুইপে দাবি করেছে, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ৩৩ বছর বয়সী মেসির বাবা জর্জের সঙ্গে যোগাযোগ করেছেন। যদিও ষষ্ঠবারের ব্যালন ডি’অর জয়ীর পাল্লা ম্যানসিটির দিকেই ভারী। কেননা সেখানে রয়েছেন তার পুরোনো গুরু পেপ গার্দিওলা।

সে যাই হোক, পিএসজির হয়ে ২০০৪ থেকে ২০০৯ পর্যন্ত খেলা প্যানক্রেত বিশ্বাস করেন মেসিকে দলে ভেড়াতে লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির মাস্টারপ্ল্যান রয়েছে। এমনকি গার্দিওলা ও জুভ তারকা রোনালদোকেও দলে নিতে চায় দলটি।

লে পারিসিয়ানে প্যানক্রেত বলেন, ‘আমার চিন্তাটা আপনাদের বলি। শহরটা কেমন সেটা নাই বলি-কারণ ম্যানচেস্টার বিশ্রী, ধূসর, বৃষ্টি লেগেই থাকে। এমন প্রচুর কারণ রয়েছে মেসির প্যারিসে যাওয়ার। আর রোনালদো ২০২১ সালে যোগ দেবে এবং গার্দিওলাও। ’

তিনি আরো বলেন, ‘আমার মনে হয় গার্দিওলা ও মেসি আগেই নিজেদের মাঝে কথা বলেছে। তিনি অবশ্যই মেসিকে বলেছেন, আমরা একসাথ হচ্ছি’। আমি তোমাকে ম্যানচেস্টারে চাই, তবে প্যারিসে যাও এবং চিন্তা করোনা পরের বছর আমিও সেখানে যোগ দেব। ’

প্যানক্রেত যোগে করেন, এটা ইতিহাসের প্রথম দল হবে যেখানে ভিনগ্রহের চার ফুটবলার খেলবে: রোনালদো, মেসি, নেইমার, (কিলিয়ান) এমবাপ্পে। সঙ্গে একজন পাগলাটে কোচ।