ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

৫৭টি পূজামন্ডপের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

কোভিড-১৯ পরিস্থিতিতে ফেনী পৌর এলাকা ও সদর উপজেলার ৫৭টি দূর্গা পূজামন্ডপের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. এস আর মাসুদ রানার সভাপতিত্বে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মোবারক হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরীন সুলতানা ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

এ সময় সদর উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আফতাবুল ইসলাম,  সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন বসাক, সাধারণ সম্পাদক সরোজ চক্রবর্তী, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সমর দেবনাথসহ স্বাস্থ্য বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বলেন, মহামারী করোনা পরিস্থিতির কারণে পৌরসভার ১১টি ও সদর উপজেলার ৪৬টি পূজা মন্ডপের  সেবায়েত, পূজারী ও মন্ডপে দূর্গাপূজার কাজে যারা নিয়োজিত থাকবেন তাদের জন্য জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।