ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২০  

ফেনী শহরের তাকিয়া রোড়ে অবস্থিত এস রহমান ফ্লাওয়ার মিলে ঈদের পরদিন মঙ্গলবার রাতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ লাগে। এতে  লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। তবে  ফায়ার সার্ভিসের দাবি  ৫০/৬০ হাজার টাকা ।
ফায়ার সার্ভিস সূত্রে জানায়-  তাকিয়া রোড়ের এস রহমান ফ্লাওয়ার মিলে মঙ্গলবার রাতে  বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ ধরে যায়। মুহুত্বে   কারখানায়  আটা ময়দাসহ  গুরুত্বপূর্ণ মালামাল পুঁড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনেন। 
এস রহমান ফ্লাওয়াস মিলের ম্যানেজার মনছুর আহম্মদ জানান-  ঈদের কারণে   মিলটিও বন্ধ ছিলো এবং কোনো শ্রমিক ছিলো না। আগুণে মিলের লাখ  লাখ টাকার মালামাল পুড়ে যায়  ।
ফেনী ফায়ার সার্ভিসের  স্টেশনের ষ্টেশন অফিসার রাশেদ বিন খালিদ   জানায়- আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে ।বিদ্যুতের একটি  ট্রান্সফরমার ও কয়েকটি  আটার বস্তা পুড়ে যায়। আনুমানিক ৫০/৬০ হাজার টাকার ক্ষতি হবে।  তবে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।আশপাশের দোকান রক্ষা পেয়েছে।