ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ভাতাভোগীদের নৌকায় ভোট দেওয়ার শপথ করালেন এমপি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২৩  

নোয়াখালীর সেনবাগের ডুমুরিয়া ইউনিয়নের ১ হাজার ৬৭১ জন্য ভাতাভোগীকে নৌকায় ভোট দেওয়ার শপথ করালেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য (এমপি) মোরশেদ আলম।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার ডুমুরিয়া জেড এ চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বর্তমান সরকার গৃহীত সুরক্ষা প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভায় তিনি শপথ করান।

মোরশেদ আলম আলম বলেন, পুরো সেনবাগে প্রায় ২০ হাজার মানুষ বর্তমান সরকার গৃহীত সুরক্ষা প্রকল্পের আওতায় সুবিধাভোগী হিসেবে রয়েছে। এই ডুমুরিয়া ইউনিয়নের ১ হাজার ৬৭১ জন রয়েছে। যাদেরকে সরকার প্রতি বছর এক কোটি ৫২ লাখ টাকা দিচ্ছে। মুজিববর্ষের ঘর দেওয়া হয়েছে ১১৮টি। পর্যায়ক্রমে আরও ঘর ও অসহায় মানুষকে বর্তমান সরকার গৃহীত সুরক্ষা প্রকল্পের আওতায় সুবিধাভোগী হিসেবে যুক্ত করা হবে। 

তিনি আরও বলেন, বাংলাদেশে যে পরিমাণ সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু আছে, তা বিশ্বের জন্য অনন্য দৃষ্টান্ত। বর্তমান সরকারের আমলেই এ সকল কর্মসূচি সহায়তায় জনগণ অভাব দূর হয়েছে। ঘরে ঘরে সচ্ছলতা ফিরে এসেছে। যাদের ঘর নেই, তারা আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর পেয়েছেন। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন তিনি সুস্থ থেকে এই সেবা অব্যাহত রাখতে পারেন। আমার জন্যও দোয়া করবেন যেন সুস্থ থেকে আপনাদের সেবা করতে পারি।

মোরশেদ আলম আলম বলেন, শেখ হাসিনা আপনাদের এত কিছু দিচ্ছে আপনারা কী দেবেন? নৌকায় ভোট দেবেন। আমাকে কথা দেন। হাত তুলে বলেন, আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকাকে জয়যুক্ত করব। আমাদের পরিবারের সবাই মিলে স্বাধীনতার পক্ষে থেকে নৌকার জন্য কাজ করে যাব।

ডুমুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন কাননের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম কবির, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বোরহান উদ্দিন, সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন প্রমুখ। 

সভায় ইউনিয়নের ১ হাজার ৬৭১ জন ভাতাভোগী ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।