ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

যুক্তরাষ্ট্রের ভিসা নীতি ভোগাস, কিছুই হবে না : কাদের মির্জা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৩  

মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নীতি ভোগাস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাদের মির্জা বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নীতি ভোগাস। এতে আমাদের কিছু হবে না। আমেরিকা যে দেশে গণতন্ত্রের কথা বলে হস্তক্ষেপ করেছে, সেই দেশই ধ্বংস হয়ে গেছে। আজকে এখানে (বাংলাদেশে) চেষ্টা করছে কিন্তু কিচ্ছু হবে না। ড. মুহাম্মদ ইউনূসকে দিয়ে চেয়েছে কিছু করার জন্য, কিন্তু পারেনি। ইউনূস সরকারের সঙ্গে আঁতাত করে ঘরে বসে আছে।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আঁতাত করেছে। তারা চায় কোনোভাবে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে ঘরে বসে থাকতে। তাদের কথা এবং মিছিলের বহর ছোট হয়ে গেছে। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে আবার ক্ষমতায় আসবে।

dhakapost

শেখ হাসিনা বিশ্বের তিনজনের একজন সৎ প্রধানমন্ত্রী উল্লেখ করে কাদের মির্জা বলেন, আজকে সবকিছু দৃশ্যমান। বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কেউ অস্বীকার করবে না। বিশ্বের সেরা তিনজন সৎ প্রধানমন্ত্রীর একজন হলেন শেখ হাসিনা।

খন্দকার মোশতাকরা এখনো আওয়ামী লীগে আছে উল্লেখ করে কাদের মির্জা বলেন, খন্দকার মোশতাকরা এখনো আওয়ামী লীগে আছে। তারা ওয়ান-ইলেভেনের মতো এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের থেকে আমাদের নেত্রীকে সাবধান থাকতে হবে। তাদের কাছে আওয়ামী লীগ নিরাপদ নয়।

তিনি আরও বলেন, কেউ যদি আমাদের আঘাত করতে আসে, কেউ যদি একটা লাঠি নিয়ে আসে তাহলে আমরা ১০টা লাঠি দিয়ে জবাব দেব। কেউ যদি অস্ত্র নিয়ে আসে তাহলে আমরা অস্ত্রের ভাষায় জবাব দেব। কাউকে ছাড় দেওয়া হবে না। গত ১৫ বছর কাউকে আমরা কিছু বলিনি। সবাই বাসায় থাকতে পেরেছেন। সামনে কিছু হলে আমরা বসে থাকব না।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, মো. ইউনুস, হাসান ইমাম বাদল, জামাল উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দীন মামুন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ হামিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।