ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

নোবিপ্রবিতে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপিত হয়েছে। 

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ২০২৩) বেলা ১২টায় নোবিপ্রবির ভিসি অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের নেতৃত্বে আনন্দ র‌্যালি, কেক কাটা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোবিপ্রবির প্রো-ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, আইআইটি পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, আইআইএস পরিচালক ও প্রক্টর অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান, আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহামেদ, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব সাখাওয়াত হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলসমূহের প্রভোস্টবৃন্দ, দফতরসমূহের পরিচালকবৃন্দ, শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আনন্দ র‌্যালিটি নোবিপ্রবি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ভিসিঅধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, আজ ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭তম জন্মদিন। আমরা জানি, ষড়যন্ত্রকারীরা বহুবার তাকে হত্যার চেষ্টা করেছে। তারপরও তিনি থেমে থাকেননি। শত বাধা-বিপত্তি অতিক্রম করে তিনি দেশের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার সবচেয়ে বড় পরিচয় তিনি বঙ্গবন্ধু কন্যা। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন ভূখন্ড দিয়ে গেছেন আর তার সুযোগ্য কন্যার হাত ধরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথে এগিয়ে যাচ্ছে দেশ।

উল্লেখ্য, বাদ জোহর মাননীয় প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উপলক্ষে নোবিপ্রবি কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।