ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে আওয়ামী লীগের কর্মিসভায় মানুষের ঢল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ডাকা কর্মিসভা জনসভায় রূপান্তরিত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে স্থানীয় জনতা উচ্চ বিদ্যালয় মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর কবির বলেন, আমরা সবাই নৌকার লোক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দেবেন আমরা তার হয়ে বিজয় ছিনিয়ে আনবো। এক্ষেত্রে আমাদের কাজের মূল্যায়ন করে নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।

সভায় আওয়ামী লীগ নেতারা বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। যে বিদেশিরা আমাদের দেশকে তলাবিহীন ঝুড়ি বলতো তারাই এখন উন্নয়ন দেখতে বাংলাদেশে আসে। স্বাধীনতার পর বিগত ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন। যা দেখে স্বাধীনতা বিরোধীরা হিংসায় পুড়ছেন। আগামী নির্বাচনে জনগণ এর সুমচিত জবাব দিবে।

মোহাম্মদপুর (পশ্চিম) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন কালুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আহসান হাবীব সমীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন, সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামসুল আলম মন্টু, সাবেক সদস্য শহীদ উল্যাহ, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, মোহাম্মদ (পূর্ব) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুল হুদা সোহাগ প্রমুখ।

এ সময় চাটখিল উপজেলা ও স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।