ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীকে ৩ সমস্যা সমাধানের আহ্বান কাদের মির্জার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ আগস্ট ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মানবতার মা’ উল্লেখ করে জরুরিভাবে দেশের বিদ্যুৎ, দ্রব্যমূল্য ও ডেঙ্গু সমস্যা সমাধানের আহ্বান জানিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা।

রোববার (৩০ জুলাই) বিকেলে বিএনপি-জামায়াতের ‘দেশবিরোধী নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস’র প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশের বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

jagonews24

কাদের মির্জা বলেন, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ডিবি কার্যালয়ে বসে সোনারগাঁয়ের খানা খায় এবং আমান উল্যা আমানকে ফুল ও ফল পাঠিয়ে চিকিৎসার খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে বিএনপির রাজনীতির কবর রচিত হয়ে গেছে। ওই দলের নেতাকর্মীরা যা বোঝার বুঝে গেছে।

তিনি বলেন, সারাদেশে আওয়ামী লীগের যে উন্নয়ন হয়েছে তাতে বিএনপি ভোট চাইতে জনগণের কাছে যাওয়ার সাহস করবে না। শুধু তিনটি বিষয়ে কিছুটা সমস্যা আছে, তা হলো লোডশেডিং, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ডেঙ্গুর প্রাদুর্ভাব। এ তিন বিষয়ে নজর দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহ্বান জানাচ্ছি।

বসুরহাট পৌরসভার মেয়র বলেন, দুই উপজেলা নিয়ে নোয়াখালী-৫ আসন। কবিরহাটের কথা বলতে পারবো না। তবে কোম্পানীগঞ্জে আমরা ওবায়দুল কাদেরকে বিপুল ভোটে জয়লাভ করাবো। উনি গত সপ্তাহে দেখা করে গেছেন। এটাই উনার ভোট। সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে এখন আমরা এক। এভাবে থাকলে ভোটের মাঠে বিএনপি-জামায়াত আমাদের ধারে কাছেও আসতে পারবে না। এখন আমরা ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইবো। সরকারের উন্নয়নের কথা বলবো। আর যে তিনটি সমস্যা আছে তা অচিরেই সমাধান হয়ে যাবে।

jagonews24

কূটনৈতিকদের সমালোচনা করে কাদের মির্জা বলেন, তারা অখ্যাত হিরো আলমের পক্ষে বিবৃতি দেয়। তাদের (কূটনৈতিক) জ্ঞানের সমস্যা আছে। দেশের মানুষ এত বোকা নয় যে তাদের কথায় কান দেবে।

সমাবেশে আরও বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. ইউনুস প্রমুখ।

পরে কাদের মির্জার নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে বসুরহাট পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন।