ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

চাটখিলে নৌকা মার্কায় ভোট চেয়ে জাহাঙ্গীর আলমের লিফলেট বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জুলাই ২০২৩  

নোয়াখালী-১ (সোনাইমুড়ী-চাটখিল) সংসদীয় আসন এর চাটখিল বাজারে শেখ হাসিনা’র পক্ষে নৌকা মার্কা প্রতীকের জন্য ভোট চেয়ে সর্বসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। বিতরণকৃত লিফটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজের চিত্র তুলে ধরা হয়েছে।

বুধবার (২৬ জুলাই)  বিকেলে চাটখিল বাজারের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে লিফলেটগুলো বিতরণ করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি  মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আহসান হাবিব সমির, মিজানুর রহমান, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান খান বাবুল, খিলপাড়া ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা ছাত্রীগের যুগ্ম সাধারন সম্পাদক লায়ন স্বপনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে সমাবেশ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, আমি আপনাদের এলাকার সন্তান, মাননীয় প্রধানমন্ত্রীর যে উন্নয়ন করেছে আমি চেষ্টা করছি সে উন্নয়ন গুলো আপনাদের সাথে ভাগ করে নিতে। এই চাটখিল বিএনপির ক্ষমতার সময় কোন উন্নয়ন হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর আমলে এ এলাকার যে পরিবর্তন ও উন্নয়ন হয়েছে সে উন্নয়নের পরিপূর্ণ বাস্তবায়ন করতে আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আর মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন আগামী দিনে আপনাদের জন্য আরো উন্নয়ন করতে পারি।