ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে অস্ত্র ও গুলিসহ ১০ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩  

নোয়াখালীর সুবর্ণচরে বনদস্যু ও জলদস্যুর অন্যতম সদস্য ১০ মামলার পলাতক আসামি জসীম উদ্দীন হোরন (৩৯)কে বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে চরজব্বর থানা পুলিশ। গতকাল মধ্যরাতে সুবর্ণচর উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামের বাতেন মার্কেট এলাকা থেকে ছদ্মবেশে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। জসীম উদ্দীন হোরন মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামের জয়নাল আবদীনের ছেলে। অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজি ও রোহিঙ্গা পাচারসহ ১০ মামলায় অভিযুক্ত ও ৬টি মুলতবি মামলার পরোয়ানাভুক্ত আসামি। 

পুলিশ জানায়, ১০ মামলার পলাতক আসামি বনদস্যু, জলদস্যু জসিম উদ্দিন হোরনকে গ্রেপ্তার করতে পুলিশ ছদ্মবেশে বাতের মার্কেট এলাকায় অবস্থান নেন। ২৪ ঘণ্টা অবস্থান নিয়ে তার গতিবিধি লক্ষ্য করে তাকে একটি বসতঘর থেকে গ্রেপ্তার করেন। চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাস জানান, ২৪ ঘণ্টা অভিযান চালিয়ে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হোরন মোহাম্মদপুর ও আশপাশে নদী-ঘাট এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি, জবর-দখলসহ নানা অপকর্মের কথা স্বীকার করেছে। এ সময় তার কাছে একটি এক নলা দেশীয় বন্দুক, দুইটি কার্তুজ থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে তার কাছ থেকে বন্দু ও কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে।