ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২৩  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পৃথক স্থানে পানিতে ডুবে সামিয়া আক্তার (২) ও বিবি আয়েশা (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।  

সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলার চরজব্বর ও চরজুবলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 মৃত দুই শিশু হলো- উপজেলার চরজুবলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কচ্ছপিয়া গ্রামের মামুন হোসেনের মেয়ে সামিয়া আক্তার ও চরজব্বার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. আরিফের মেয়ে বিবি আয়েশা।  

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) নূর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

মৃত শিশুদের পরিবারের বরাত দিয়ে তিনি আরও জানান, দুপুরে সামিয়া ও আয়েশা অন্য শিশুদের সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় তাদের মায়েরা রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এক পর্যায়ে তারা সবার অগোচরে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজির পর পুকুর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে। কোনো অভিযোগ না থাকায় মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।