ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

সেনবাগে কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২৩  

নোয়াখালীর সেনবাগে আবদুল গফুর (৬৫) নামে এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে পুলিশ সদস্যরা কেশারপাড় ইউনিয়নের মজিরখিল রাস্তার মাথায় নুরুল হকের টিনশেড রুম থেকে কবিরাজের লাশ উদ্ধার করে। রুমের মেঝেতে নগ্ন ও উপুড় হওয়া অবস্থায় লাশটি পাওয়া যায়। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। 

আবদুল গফুর কেশারপাড় হাতেম ব্যাপারী বাড়ির মৃত আজহার আলীর ছেলে। তাঁর ৪ ছেলে ও ২ মেয়ে রয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, কীভাবে ঘটনা ঘটেছিল নিহতের পরিবার ও স্থানীয় লোকজন কিছুই বলতে পারেনি। লাশের পচা দুর্গন্ধ এলাকায় ছড়িয়ে পড়লে সোমবার সন্ধ্যায় স্থানীয়রা আবদুল গফুরের ভাড়া করা রুমে ঢুকে তার অর্ধগলিত লাশের সন্ধান পান। সেনবাগ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আলিম সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মর্গে পাঠানোর জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

স্থানীয় বাসিন্দারা জানান, ৮–১০ বছর ধরে কবিরাজ আবদুল গফুর মজিরখিলের নুরুল হকের টিনশেডের একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করছেন। এখানে কবিরাজি করে একাকী জীবন যাপন করতেন। পরিবারের সঙ্গে যোগাযোগ কম ছিল। 
 
নিহতের স্ত্রী রজবের নেছা জানান, কোরবানের ঈদের আগের দিন তার স্বামী কেশারপাড়ের বাড়িতে গিয়েছিলেন। এরপর তার সঙ্গে পরিবারের সদস্যদের যোগাযোগ ছিল না। 
 
ওসি ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টের ভিত্তিতে পুলিশ অধিকতর তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেবে।