ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩  

জেলার সোনাইমুড়ী উপজেলায় মাটির নিচে চাপা পড়ে মো. আলী হোসেন (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোর রাতে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার অম্বরনগর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের অম্বরনগর গ্রামের চৌকিদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলী হোসেন এ গ্রামের মৃত কালা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার অম্বরনগর গ্রামের ওসমান আলী চৌকিদারের বাড়ির সামনে একটি ব্রিজের কাজ চলছিল। ওই ব্রিজে মাটি কাটার শ্রমিক হিসেবে কাজ করছিলেন আলী হোসেনসহ ১০ জন শ্রমিক। বৃহস্পতিবার তারা বিকেল ৩টার দিকে মাটি কাটার কাজ শেষে বাড়ি ফিরে যান।

এরপর সন্ধ্যার দিকে তারা ব্রিজের নিচ থেকে রডের টুকরো কুড়িয়ে নিতে আসেন। ওই সময় ওপর থেকে মাটি পড়ে চাপা পড়েন আলী হোসেন। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশকে না জানিয়ে নিহত শ্রমিকের মরদেহ দাফন করা হয়। তবে এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ করেনি।