ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১৫ নেতাকর্মীকে সহায়তা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নোয়াখালীর চাটখিল উপজেলার অসহায় ১৫ জন দলীয় নেতাকর্মীর মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার খিলপাড়া ইউনিয়নের নয়নপুরে নিজ বাড়িতে অসহায় ও নির্যাতিত দলীয় নেতাকর্মীদের হাতে এ অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

এসময় চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লা পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা।  

অনুষ্ঠানে উপজেলার ১৫ জন নেতাকর্মীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে সাত লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।    

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী বলেন, প্রধানমন্ত্রী আপনাদের দুঃখ ও কষ্টের কথা শুনে নিজ ত্রাণ তহবিল থেকে এই টাকা দিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য অনেক বেশি দোয়া করবেন। তিনি যেন ভবিষ্যতে আপনাদের দুঃখ, কষ্টের সময় পাশে থেকে আরও বেশি সাহায্য সহযোগিতা করে যেতে পারেন।