ব্রেকিং:
সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত
  • সোমবার ১৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩০ ১৪৩১

  • || ০৪ জ্বিলকদ ১৪৪৫

নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২৩  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সারবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার পাঙ্খার বাজারের পশ্চিমে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম চরবাগ্গা গ্রামের মো. সেলিমের ছেলে শাহাদাত হোসেন (১৮) ও একই এলাকার নুর আলমের ছেলে মো. ফরহাদ (১৫)। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই। শাহাদাত স্থানীয় পাঙ্খার বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলো। আর ফরহাদ সপ্তম শ্রেণিতে পড়তো।

জানা গেছে, রাত ৯টার দিকে উপজেলার পাঙ্খার বাজার থেকে মোটরসাইকেলযোগে শাহাদাত ও ফরহাদ বাড়ি ফিরছিল। এসময় ছিদ্দিক মেম্বারের দোকানসংলগ্ন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সারবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে শাহাদাতকে মৃত ঘোষণা করেন। ফরহাদকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চরজব্বার থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন ও নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাস বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ট্রলিচালক পালিয়ে গেছেন।

নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।