ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভারতীয় ব্যাংকের অ্যাম্বুলেন্স পেল নোয়াখালীর গান্ধী আশ্রম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে অবস্থিত গান্ধী আশ্রম ট্রাস্ট সারাদেশে অসাম্প্রদায়িক চেতনা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করছে। এছাড়া জীবন মান উন্নয়ন, শিক্ষার মান উন্নয়নসহ সচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ডে গান্ধী আশ্রম ট্রাস্ট কাজ করে যাচ্ছে। মানুষের মাঝে শান্তি, সম্প্রীতি ও অহিংস চেতনা জাগ্রত করার পাশাপাশি গান্ধী আশ্রম ট্রাস্ট মানবিক ও সুশাসন তৈরির ক্ষেত্রে বড় ধরনের ভূমিকা রেখে চলছে।

অসাম্প্রদায়িক সমাজ গঠনে ও যে কোন দুর্যোগ দুর্বিপাকে ও অসহায় মানুষের পাশে গান্ধী আশ্রম ট্রাস্ট মানুষের পাশে থাকে। দরিদ্র মানুষের সেবা নিশ্চিত করতে ও সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা যাতায়াত আরও সহজ করতে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া তাদের করপোরেট সোশ্যাল রেসপন্সিবলিটির (সিএসআর) অংশ থেকে গান্ধী আশ্রমকে একটি অ্যাম্বুলেন্স উপহার দেন।

সম্প্রতি স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার ঢাকার গুলশান শাখায় এশিয়া প্যাসিফিক অঞ্চলের রিজিওনাল প্রধান শ্রী বিকাশ গোয়েল আনুষ্ঠানিকভাবে গান্ধী আশ্রমের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) জীবন কানাই দাস ও অন্য ট্রাস্টি সদস্যদের হাতে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

গান্ধী আশ্রম ট্রাস্টের পরিচালক রাহা নব কুমার তার অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘আমি খুবই আনন্দিত ও উদ্বেলিত যে আমাদের অনেকদিনের একটা স্বপ্ন ছিল এরকম একটা অ্যাম্বুলেন্স পেলে দরিদ্র মানুষের কাছে আমাদের স্বাস্থ্যসেবা আরও বেশি বেশি দেওয়া যাবে। তাই আমি অনেক খুশি যে, এরকম একটা অ্যাম্বুলেন্স পাওয়া গেছে এবং দরিদ্র মানুষ আমাদের কাছ থেকে আরও বেশি বেশি সেবা পাবে।’