ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সেনবাগে গৃহবধূকে হত্যা, স্বামী গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২  

নোয়াখালীর সেনবাগে তাসলিমা আক্তার (২২) নামে এক গৃহবধূকে হত্যা মামলায় স্বামী সাইফুল ইসলামকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাত ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার পর পরই গৃহবধূর মা মর্জিনা বেগম বাদী হয়ে মেয়েজামাই, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে মামলা দায়ের করেন।

গৃহবধূ তাসলিমা আক্তার সেনবাগ পৌরসভার উত্তর শাহাপুর গ্রামের আবু তাহেরের মেয়ে ও কাদরা ইউনিয়নের চাঁদপুর খলিফাপাড়ার সাইফুল ইসলামের স্ত্রী। তার এক বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

তাসলিমার মা মর্জিনা বেগম বলেন, তিন বছর আগে প্রেমের সম্পর্কে আমার মেয়ে তাসলিমা ও জামাই সাইফুল বিয়ে করে। বিয়ের পর থেকে শ্বশুর-শাশুড়ি তাসলিমাকে মেনে নেয়নি। এর কিছুদিন পর থেকে শ্বশুর মাহবুবল হক তাসলিমার ওপর কুদৃষ্টি দেয়। বিষয়টি জানাজানি হলে দুই পরিবারের মধ্যে অসন্তোষজনক অবস্থা বিরাজ করে। এরই জেরে গতকাল দিনগত রাতে আমার মেয়েকে তার স্বামী, শ্বশুর ও শাশুড়ি পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে। হত্যার পর ঘটনাটি ধামাচাপা দিতে তাসলিমা আত্মহত্যা করেছে বলে এলাকায় প্রচার করা হয়। অপরদিকে, আমাকে মোবাইল করে জানানো হয় আমার মেয়ে খুব অসুস্থ।

তিনি আরও বলেন, মেয়ের অসুস্থতার খবর পেয়ে তার বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখি জামাই সাইফুল তার ছোট মেয়েকে নিয়ে মরদেহের পাশে শুয়ে আছে। এ অবস্থা দেখে সেনবাগ থানা-পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার পর পরই মেয়েজামাই সাইফুল, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে আমি মামলা দায়ের করেছি। পরে সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। মামলা দায়েরের খবরে মেয়ের শ্বশুর-শাশুড়ি পালিয়ে যান।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারি বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর পরই গৃহবধূর শ্বশুর-শাশুড়ি পালিয়ে গেছেন। তবে, গৃহবধূর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।