ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

নোয়াখালীতে জেলা আ.লীগ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মুজিব চত্বরে ও সাড়ে ১০টায় জেলা আ.লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় বঙ্গবন্ধুসহ তার পুরো পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

জেলা আ.লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন, সহিদ উল্যাহ খান সোহেল, শহর আ.লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু উপস্থিত ছিলেন। এ ছাড়া প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক দেওয়ান মাহাবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের প্রদানগণও উপস্থিত ছিলেন।

এ ছাড়া জেলা আ.লীগ কার্যালয়ে ও নোয়াখালী পৌরসভায় দুস্তদের মাঝে খাবার বিতরণ করেছে জেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। জেলা কারাগারে গরু ও খাসি দেয় নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান
সামছুদ্দিন জেহান।জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে চিত্রাংকণ প্রতিযোগিতা, জেলা আ.লীগ কার্যালয়ের সামনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা আ.লীগের উদ্যোগেও নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

facebook sharing button