ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

মায়ের কাছে ক্ষমা না চেয়ে বিষপান করল ছেলে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

নোয়াখালীর সুবর্ণচরে মায়ের সামনে বিষপানে আলাউদ্দিন নামে এক অটোচালক আত্মহত্যা করেছে। আলাউদ্দিন উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব চরমজিদ গ্রামের আবদুল হকের ছেলে।

বুধবার ভোরের দিকে আলাউদ্দিন চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যায়। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় সেলিম বাজারে ইউপি সদস্য (মেম্বার) কেফায়েত উল্যাহ তাকে মারধর করে বলে অভিযোগ উঠে। 

৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাসার জানান, মৃত আলাউদ্দিন দুই ছেলের জনক ছিলেন। মায়ের সঙ্গে আলাউদ্দিনের বিরোধ ছিল। এমন অভিযোগে ৮নং ওয়ার্ডের মেম্বার কেফায়েত তাকে চড় থাপ্পড় দেয়। পরে আলাউদ্দিন বিষপান করে বলে জানা যায়। 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মেম্বার কেফায়েত উল্যাহ বলেন, আলাউদ্দিন তার মাকে প্রায়ই মারধর করত। তার মা তার কাছে আম খেতে চাইলে আলাউদ্দিন তার মাকে রিকশা দিয়ে টেনে-হিঁচড়ে অনেক দূর নিয়ে যায়। ছেলের এমন আচরণের বিষয়টি তার মা মায়া বেগম আমাকে জানায়। এরপর আলাউদ্দিনের কাছে মায়ের অভিযোগের বিষয়ে জানতে চাইলে সে অপরাধ স্বীকার করে।  এরপর তাকে মায়ের কাছে ক্ষমা চাইতে বলা হয়। না হলে এ নিয়ে সালিশ বৈঠক বসার হুঁশিয়ারি দেওয়া হয় তাকে। কিন্তু সে মায়ের কাছে ক্ষমা না চেয়ে মায়ের সামনে গিয়ে বিষ পান করে। পরে তাকে রাতে ঢাকায় নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মৃতের মা মায়া বেগম জানান, তাদের অভাবের সংসার। সে মা-বাবাকে ভরণ-পোষণ দেয়নি। আলাউদ্দিন তার স্ত্রী নিয়ে আলাদা বাড়ি করে বসবাস করছে। ঈদুল আজহার ১০-১৫ দিন আগে সেলিম চৌধুরী বাজারে তিনি তাকে দেখতে পেয়ে একটি মোরগ আর ২ কেজি আম কিনে দিতে বলেন। ওই সময় আলাউদ্দিন তাকে এসব কিনে না দিয়ে টেনে-হিঁচড়ে রিকশা দিয়ে অনেক দূর নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক ইউপি সদস্যকে অবহিত করা হয়।                 

এর বেশ কয়েকদিন পর বুধবার সন্ধ্যার দিকে ইউপি সদস্য কেপায়েত আলাউদ্দিনকে বাজারে দেখতে পেয়ে আমার কাছে ক্ষমা চাইতে বলে। এ নিয়ে মেম্বার রাগান্বিত হয়ে তাকে শাসিয়ে দেয়। তাৎক্ষণিক সে বাজার থেকে আমাদের বসতঘরের উঠানে এসে মেম্বারকে বিচার দেওয়ায় কারণ জানতে চেয়ে রাগে ক্ষোভে হাতে থাকা বিষ পান করে।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতের মাকে বলা হয়েছে লিখিতভাবে অভিযোগ দিতে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।