ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

‘স্বামীকে বোকা বানিয়ে’ প্রেমিক ফারুকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পরকীয়া প্রেমিকের বাড়ি থেকে ইতালি প্রবাসীর স্ত্রীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলেন, সোনাইমুড়ী উপজেলার আমিশা ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের মিকার বাড়ির শেখ আল আমিনের স্ত্রী সামিরা খাতুন (২৩), সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আব্দুল লতিফের স্ত্রী সালমা আক্তার (৪০) (ছদ্মনাম)।

শুক্রবার (১৭ জুন) রাত ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে একই দিন সকাল পৌনে ৮টার দিকে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এ সময় গ্রেফতারকৃত আসামিদের থেকে চুরি যাওয়া ১৫ ভরি স্বর্ণালংকার, ১টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মো. হুমায়ন কবির একজন ইতালি প্রবাসী। ইতালি থাকার সুবাদে তার স্ত্রী সামিরা খাতুন (২৩) (ছদ্মনাম) ফারুক হোসেন (৩০) নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। বিষয়টি তার শ্বশুর-শাশুড়ি জানতে পেরে তার স্বামীকে জানায়। খবর পেয়ে ৫ মাস আগে তার স্বামী ইতালি থেকে দেশে চলে আসেন। দেশে আসার পর তিনি স্ত্রীকে সংশোধনের চেষ্টা করলে স্ত্রী তাকে নারী নির্যাতনের মামলার ভয় দেখান।

গত ১২ জুন স্বামী হুমায়নকে ৩ দিনের জন্য সোনাইমুড়ীর শানারবাঘ জামে মসজিদে পাঠান সামিরা। এ সুযোগে গত ১৪ জুন সকাল ১০টার দিকে শাশুড়িকে ওষুধ আনার কথা বলে ১৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ হাজার টাকা, ১টি মোবাইলসহ পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান।

র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার ১৫ জুন প্রবাসী হুমায়ন কবির (৩৩) র‌্যাব-১১ ক্যাম্পে অভিযোগ করেন। অভিযোগের আলোকে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ১২ লাখ ৪ হাজার ৮শ’ টাকা। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল কথাবার্তা ও ছবির স্ক্রিনশট উদ্ধার করা হয়। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় ভুক্তভোগী প্রবাসী লিখিত এজাহার দাখিল করেছেন।