ব্রেকিং:
চাহিদা অনুযায়ী দক্ষ কর্মী তৈরিতে গুরুত্ব দিতে হবে পর্দার আড়াল থেকে বেরিয়ে সক্রিয় হচ্ছে জামায়াত দ্বাদশ নির্বাচনে ইসরায়েলের সহযোগিতা চায় বিএনপি ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মে ২০২২  

মুক্তিযুদ্ধকালীন নোয়াখালীর কোম্পানীগঞ্জে মুজিব বাহিনীর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

রোববার (২৯ মে) সকালে সিরাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। এরপর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গার্ড অব অনারে অংশ নেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. খোরশেদ আলম চৌধুরী ও কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

ইউএনও মো. খোরশেদ আলম চৌধুরী বলেন, বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের কফিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে গভীর শ্রদ্ধা জানানো হয়েছে।

জানাজায় অন্যদের মধ্যে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল আজিজ, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবু নাছেরসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

তার আগে শনিবার (২৮ মে) রাতে ঢাকার বাংলাবাজারে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়ে। এতে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ীসহ মরহুমের সহপাঠীরা অংশ নেন।
এর আগে শনিবার বিকেলে ৪টায় ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। বীর মুক্তিযোদ্ধা মো. আবদুর রাজ্জাক বিশিষ্ট রাজনীতিবিদ ও বাংলাদেশের প্রকাশনা জগতের অন্যতম ব্যবসায়ী। তিনি বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নির্বাচিত মহাসচিব এবং কলকন্ঠ প্রকাশনীর স্বত্বাধিকারী ছিলেন।