ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ীতে পিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। রোববার রাত পৌনে ৮টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের বজরা বাজারের দক্ষিণে মোটুবি এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন- সোনাইমুড়ীর অটোচালক ৩৫ বছর বয়সী পারভেজ, উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের কেশবপুর গ্রামের তবারক উল্যাহর ছেলে ৪০ বছরের মামুনুর রহমান ও যশোরের জসিম। ৪০ বছর বয়সী অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী আহমদ উল্লাহ সবুজ বলেন, বেগমঞ্জের চৌমুহনী থেকে সোনাইমুড়ীর উদ্দেশ্যে আসছিল একটি পিকআপ ভ্যান। বজরা বাজারের দক্ষিণে মোটুবি এলাকায় পৌঁছালে পিকআপটির সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা চালকসহ তিনজন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পর মামুনুর রহমান মারা যান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বলেন, নিহত অপর ব্যক্তির পরিচয় জানতে কাজ করছে পুলিশ। মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।