ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে ২ চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনের মনোনয়নপত্র বাতিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২২  

আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই পর্বে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনের মনোনয়ন পত্র বাতিল করেছে স্ব স্ব ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা। 

মনোনয়নপত্র বাতিলকৃত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, ১নং সিরাজপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মাইন উদ্দিন মামুন ও ৫নং চরফকিরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সলিম উল্যাহ টেলু। তারা দুজনই ব্যাংকের ঋণ খেলাপি হওয়ার কারণে মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে রিটার্নিং কর্মকর্তা জানান। ৮ ইউনিয়নে ৬ জন সাধারণ সদস্য প্রার্থীর ৪ জনের ঋণখেলাপির দায়ে এবং দুজনের ২৫ বছর পূর্ণ না হওয়ায় মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। 

মনোনয়নপত্র বাতিল হওয়া সাধারণ সদস্যরা হচ্ছে, ২নং চরপার্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আইয়ুব নবী, ৫নং চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এনামুল হক, ৮নং ওয়ার্ডের মো. নুরুল ইসলাম, ৮নং চরএলাহী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. ইসহাক, ৬নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নামজাদা হাবীব আনোয়ার এবং ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন।

কোম্পানীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান ৪৩ জন, সংরক্ষিত নারী মেম্বার ৮৬ জন ও সাধারণ ওয়ার্ডে মেম্বার প্রার্থী ৩২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৭ ফেব্রুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।