ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী সদর ও কবিরহাটে ১৬ ইউনিয়নের ৯টিতে নৌকার বিজয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

আজ চতুর্থ ধাপে নোয়াখালীর সদর উপজেলার ৯ টি ও কবিরহাট উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ সহ ১৬ টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৯ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী, ৬ টি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবং ১ টি ইউনিয়নে বিএনপি সমর্থক চেয়ারম্যান প্রার্থী জয়ী হয়েছেন। এর মধ্যে সদর উপজেলার ৯ টির মধ্যে ৪ টিতে আওয়ামী লীগ, ৪ টিতে আওয়ামী লীগ বিদ্রোহী এবং ১ টিতে বিএনপি সমর্থিত প্রার্থী এবং কবিরহাট উপজেলার ৭ টির মধ্যে ৫ টিতে আওয়ামী লীগ এবং ২ টিতে আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জয়ী হয়েছেন।

সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নে আওয়ামী লীগের আবদুর রহিম চৌধুরী, অশ্বদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের গোলাম হোসেন বাবলু, নেওয়াজপুর ইউনিয়নে আওয়ামী লীগের আমির হোসেন বাহাদুর, চর মটুয়া ইউনিয়নে আওয়ামী লীগের কামাল উদ্দিন বাবলু, আন্ডারচর ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মো. জসীম উদ্দিন, এওজবালিয়া ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মো. বেলাল হোসেন, দাদপুর ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মিজানুর রহমান শিপন, কালাদরাপ ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী শাহাদাত উল্যাহ সেলিম ও পূর্ব চর মটুয়া ইউনিয়নে বিএনপি সমর্থিত ফয়সাল বারী চৌধুরী চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে আওয়ামী লীগের এ কে এম সিরাজ উল্যাহ, ধানসিঁড়ি ইউনিয়নে আওয়ামী লীগের কামাল খান, চাপরাশিরহাট ইউনিয়নে আওয়ামী লীগের মো. মহিউদ্দিন টিটু, বাটইয়া ইউনিয়নে আওয়ামীলীগের মো. জসীম উদ্দিন শাহীন, ঘোষবাগ ইউনিয়নে আওয়ামী লীগের একেএম আলাউদ্দিন ভুঁইয়া, সুন্দলপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী হাজী মো. ইলিয়াছ এবং ধানশালিক ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মো. সাহাব উদ্দিন চেয়ারম্যান পদে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। 

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বেসরকারীভাবে নির্বাচিতের বিষয়টি নিশ্চিত করেন। সদর উপজেলার ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫২ জন এবং কবিরহাট উপজেলার ৭ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।