ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। ঘটনার দুইদিন পরেও উদ্ধার হয়নি শিক্ষার্থী। এর আগে এ ঘটনায় শনিবার দুপুরে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে জানা গেছে, উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আলাইয়াপুর গ্রামের বাসিন্ধা ও প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে(১৫) স্কুলে যাওয়া আসার সময় প্রায় উত্ত্যক্ত করতো একই এলাকার মন্দির বাড়ির লোকমান হোসেন খোকার পুত্র বখাটে সাগর(২৩)। এর প্রতিবাদ করায় বৃহস্পতিবার রাতে ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে সাগর জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ সময় বাড়িতে কোন পুরুষ লোক ছিলো না। এ ঘটনায় শনিবার দুপুরে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় সাগরসহ ৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন। 

থানার এস.আই আওলাদ হোসেন রিকাবদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

অভিযোগের বাদী স্কুলছাত্রীর পিতা জানান, এ ঘটনায় থানায় অভিযোগ করায় বখাটে সাগরের স্বজনরা আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। আমি মেয়েকে উদ্ধারে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। 

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনি জানান, আমরা অভিযোগ পেয়েছি, তবে মেয়েটিকে ফুসলিয়ে নিয়ে গেছে স্থানীয় সূত্রে জানা গেছে। তাছাড়া ইউপি নির্বাচনী দায়িত্বে থাকায় এখনো তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।