ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী মহিন উদ্দিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

জনপ্রিয়তার শীর্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর উপজেলার ৮নং এওজবালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মহিন উদ্দিন (মাস্টার)। 

এলাকাবাসী বলেন, মহিন উদ্দিন ভাই একজন সৎ, নিষ্ঠাবান ও জন দরদী তরুণ সমাজসেবক। সমাজ সেবামূলক এলাকার যেকোনো সমস্য থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় তাকে পাওয়া যায়। 

স্থানীয়রা আরো বলেন, রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন নোয়াখালী সদর উপজেলার ৮নং এওজবালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদে অংশগ্রহণের জন্য এলাকাবাসী জড়ালো আবেদন জানাচ্ছে কারণ ৩ নং ওয়ার্ডে উনার মতো যোগ্য মানুষ দরকার বলে তাদের দাবী।

আরও বলেছেন এমন সমাজসেবী কেউ যদি নেতৃত্বে আসে তবে তা এলাকার ও দেশের জন্য মঙ্গলজনক হবে ইনশাআল্লাহ্। তাই দলমত নির্বিশেষে শিক্ষিত সমাজ গড়তে  এবং উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মহিন উদ্দিন (মাস্টার)  কে মেম্বার হিসেবে দেখতে চাই। তাই সকলে মিলে তাকে ভোট দিয়ে বিপুল ভোটে  জয়যুক্ত করবো ইনশাল্লাহ।

এ সময় মেম্বার পদপ্রার্থী মহিন উদ্দিন (মাস্টার) বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন আমাদের এলাকাকে একটি সুন্দর ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলবো। আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই। তাই সকল শ্রেণীর মানুষের সহযোগিতা চাই।

তিনি আরও বলেন আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম আমার কাজ হবে, আমার নির্বাচনী এলাকার অসহায় নিপীড়িত অবহেলিত মানুষের জন্য কিছু করা। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও দোস্ত ভাতার কার্ড যেন অসহায় যোগ্য ব্যক্তিরা পাই সেদিকে আমার নজর থাকবে। তাই আপনাদের সর্বস্তরের জনগণের সহযোগিতা এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা চাই ।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, ‘মহিন উদ্দিন  আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন। তার দ্বারা সমাজের উন্নয়ন হবে। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করেন।’ তাই আমরা সামনের ইউপি নির্বাচনে এলাকাবাসীর স্বার্থে এই ওয়ার্ডে মহিন উদ্দিন কে ইউপি সদস্য হিসেবে দেখতে চাই।