ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী মহিন উদ্দিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

জনপ্রিয়তার শীর্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর উপজেলার ৮নং এওজবালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মহিন উদ্দিন (মাস্টার)। 

এলাকাবাসী বলেন, মহিন উদ্দিন ভাই একজন সৎ, নিষ্ঠাবান ও জন দরদী তরুণ সমাজসেবক। সমাজ সেবামূলক এলাকার যেকোনো সমস্য থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় তাকে পাওয়া যায়। 

স্থানীয়রা আরো বলেন, রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন নোয়াখালী সদর উপজেলার ৮নং এওজবালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদে অংশগ্রহণের জন্য এলাকাবাসী জড়ালো আবেদন জানাচ্ছে কারণ ৩ নং ওয়ার্ডে উনার মতো যোগ্য মানুষ দরকার বলে তাদের দাবী।

আরও বলেছেন এমন সমাজসেবী কেউ যদি নেতৃত্বে আসে তবে তা এলাকার ও দেশের জন্য মঙ্গলজনক হবে ইনশাআল্লাহ্। তাই দলমত নির্বিশেষে শিক্ষিত সমাজ গড়তে  এবং উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মহিন উদ্দিন (মাস্টার)  কে মেম্বার হিসেবে দেখতে চাই। তাই সকলে মিলে তাকে ভোট দিয়ে বিপুল ভোটে  জয়যুক্ত করবো ইনশাল্লাহ।

এ সময় মেম্বার পদপ্রার্থী মহিন উদ্দিন (মাস্টার) বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন আমাদের এলাকাকে একটি সুন্দর ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলবো। আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই। তাই সকল শ্রেণীর মানুষের সহযোগিতা চাই।

তিনি আরও বলেন আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম আমার কাজ হবে, আমার নির্বাচনী এলাকার অসহায় নিপীড়িত অবহেলিত মানুষের জন্য কিছু করা। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও দোস্ত ভাতার কার্ড যেন অসহায় যোগ্য ব্যক্তিরা পাই সেদিকে আমার নজর থাকবে। তাই আপনাদের সর্বস্তরের জনগণের সহযোগিতা এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা চাই ।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, ‘মহিন উদ্দিন  আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন। তার দ্বারা সমাজের উন্নয়ন হবে। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করেন।’ তাই আমরা সামনের ইউপি নির্বাচনে এলাকাবাসীর স্বার্থে এই ওয়ার্ডে মহিন উদ্দিন কে ইউপি সদস্য হিসেবে দেখতে চাই।