ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

​সোনাইমুড়ীতে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীতে বিভিন্ন গণমাধ্যম ও ফেইজবুকে অপপ্রচার এবং বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীরন অর রশিদ সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার বজরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ স¤পাদক এবং এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে লিখিত বক্তব্যে বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীরন অর রশিদ জানান, তিনি উপজেলার বজরা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে ২০১৬ সাল থেকে দায়িত্ব পালন করে আসছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরে বিগত ৫ বছর যাবত সুনাম ও সততার সাথে জনগনের পাশে থেকে কাজ করে আসছেন। কিন্তু কতিপয় বিদ্বেষী পরশ্রীকাতর লোকজন ইউনিয়ন পরিষদ ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা, অসত্য অভিযোগ তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দিয়ে আসছে। একই উপজেলার বজরা ইউনিয়নের বারাহিনগর গ্রামের ইকবাল হোসেন নামক জনৈক ব্যক্তি তার ফেইজবুক আইডি থেকে দীর্ঘদিন ধরে অপপ্রচার চালিয়ে আসছেন।

এ নিয়ে সোনাইমুড়ী থানায় অভিযোগ দায়েরের পরও প্রশাসন কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ করছেনা। বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীরন অর রশিদ সংবাদ সম্মেলনে অপপ্রচারকারী ও মিথ্যা অভিযোগ দায়েরকারী ইকবাল হোসেনকে গ্রেপ্তার করার জোর দাবি জানান।