ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

​সোনাইমুড়ীতে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীতে বিভিন্ন গণমাধ্যম ও ফেইজবুকে অপপ্রচার এবং বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীরন অর রশিদ সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার বজরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ স¤পাদক এবং এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে লিখিত বক্তব্যে বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীরন অর রশিদ জানান, তিনি উপজেলার বজরা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে ২০১৬ সাল থেকে দায়িত্ব পালন করে আসছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরে বিগত ৫ বছর যাবত সুনাম ও সততার সাথে জনগনের পাশে থেকে কাজ করে আসছেন। কিন্তু কতিপয় বিদ্বেষী পরশ্রীকাতর লোকজন ইউনিয়ন পরিষদ ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা, অসত্য অভিযোগ তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দিয়ে আসছে। একই উপজেলার বজরা ইউনিয়নের বারাহিনগর গ্রামের ইকবাল হোসেন নামক জনৈক ব্যক্তি তার ফেইজবুক আইডি থেকে দীর্ঘদিন ধরে অপপ্রচার চালিয়ে আসছেন।

এ নিয়ে সোনাইমুড়ী থানায় অভিযোগ দায়েরের পরও প্রশাসন কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ করছেনা। বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীরন অর রশিদ সংবাদ সম্মেলনে অপপ্রচারকারী ও মিথ্যা অভিযোগ দায়েরকারী ইকবাল হোসেনকে গ্রেপ্তার করার জোর দাবি জানান।