ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জানালা বন্ধ করতে গিয়ে নিথর হলেন স্বাস্থ্য কর্মকর্তার গাড়িচালক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

নোয়াখালীর সেনবাগে বাসার জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কোয়াটার ভবনে এ ঘটনা ঘটে। মৃত ৩২ বছর বয়সী আকিব হোসেন লিটন পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের আবুল হাসেমের ছেলে।

সেনবাগ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন জানান, শুক্রবার সকালে পরিবার নিয়ে নতুন বাসায় ওঠেন লিটন। অন্য একটি ভবন থেকে থেকে বৈদ্যুতিক তার টেনে জানালা দিয়ে ঘরে নেন। রাতে বাসায় ফিরে জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুতের তারে স্পর্শ লাগে। এতে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ মতিউর রহমান বলেন, লিটন আমার গাড়িচালক ছিলেন। জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা যান।