ব্রেকিং:
বেনাপোল দিয়ে এল আরও ২০০ টন অক্সিজেন আশ্রয়ণ প্রকল্পে শিশুপার্ক উদ্বোধন ও ত্রাণ বিতরণ স্কিপিং রোপে বিশ্ব রেকর্ড করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন ৫৫ ব্যক্তি কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

স্ত্রীকে কুপিয়ে হত্যা, কারাগারে অভিযুক্ত সেই স্বামীর মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

নোয়াখালী জেলা কারাগারে হত্যা মামলায় গ্রেফতার আব্দুর রব ওরফে বাবলু ড্রাইভার নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত আব্দুর রব বাবুল নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামের বাসিন্দা। এর আগে, গত ২৩ ফেব্রুয়ারি নিজ স্ত্রী তাহমিনা আক্তার মিনাকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় তাকে গ্রেফতার করে পুলিশ।

নোয়াখালী জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (সুপার) ফণী ভূষণ দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ফেব্রুয়ারি থেকে বাবুল নোয়াখালী জেলা কারাগারে ছিলেন। তিনি আগে থেকেই ডায়াবেটিস রোগের ইনসুলিন নিতেন। উচ্চমাত্রার ডায়াবেটিস থাকা অবস্থায় গত ২৮ জুন প্রথমে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উল্লেখ্য, চলতি বছরের গত ২৩ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে সেনবাগের কাবিলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাদেকপুর গ্রামের ওয়ালী ভূঁইয়া বাড়িতে তাহমিনা আক্তার প্রকাশ মিনাকে গলা কেটে হত্যা করেন স্বামী আবদুর রব বাবুল। নিহত গৃহবধূর পিতার বাড়ি ছিল রাজশাহীতে।