ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পুলিশকে ফেলে দিয়ে পালানোর চেষ্টা, অটোচালক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২১  

নোয়াখালীর মাইজদী শহরে লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় অটোরিকশা আটকে থানায় নেয়ার পথে পুলিশ কনস্টেবলকে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে চালক। রোববার দুপুরে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ের প্লাট রোড়ে এই ঘটনা ঘটে। এসময় পুলিশ কনস্টেবল ওই চালককে থামানোর চেষ্টায় ব্যর্থ হয়ে অটোরিকশা থেকে ছিটকে পড়ে আহত হন।

স্থানীয়রা জানায়, আটক অটোরিকশা নিয়ে মাইজদীর পৌরবাজার এলাকা থেকে থানার দিকে যাচ্ছিল পুলিশ কনস্টেবল প্রিয় তোষ দেওয়ান। অটোরিকশাটি শহরের গণপূর্ত বিভাগের সামনে পৌঁছালে চালক হঠাৎ করে অটোরিকশাটি বিপরীত দিকে ঘুরিয়ে ওই পুলিশ কনস্টেবলকে নিয়ে পালানোর চেষ্টা করে। 

এসময় পুলিশ কনস্টেবল প্রিয় তোষ দেওয়ান চিৎকার করলে চালক অটোরিকশাটি নিয়ে প্লাট রোডে ঢুকে যায়। এক পর্যায়ে প্রিয়তোষ অটোরিকশার পিছনের সিটে থেকে চালককে থামানোর চেষ্টা করলে সড়কে ছিটকে পড়ে আহত হয়। 

পরে স্থানীয়রা ধাওয়া করে শহরের মেথর পট্টি এলাকা থেকে অটোরিকশাসহ চালক ফারুককে আটক করে থানায় সোপর্দ করে।

চালক ফারুক হোসেনের অভিযোগ, সার্জেন্ট ইউসুফ তার অটোরিকশা আটক করে পাঁচ হাজার টাকা ঘুষ দাবি করেন। টাকা দিতে না পারায় পুলিশ অনেক গালমন্দও করেছে। অটোরিকশাটি থানায় নিয়ে আটকে রাখলে পরিবার-পরিজন নিয়ে না খেয়ে থাকতে হবে চিন্তা করে হিতাহিত জ্ঞান হারিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছি। এসময় পুলিশ কনস্টেবল অটোরিকশার পিছন সিট থেকে আমাকে মারধর করতে গিয়ে ছিটকে পড়ে গেছে।

নোয়াখালী ট্রাফিক বিভাগের টি.আই (প্রশাসন) মো. বখতিয়ার বলেন, এ সময় অটো থেকে ছিটকে পড়ে প্রিয়তোষ আহত হন। স্থানীয় লোকজন চালক ফারুক হোসেনকে আটক করে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।