ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

পিকআপের ধাক্কায় অটোযাত্রী রাজমিস্ত্রী নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২১  

নোয়াখালীতে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। এসময় আরো ৪ অটোযাত্রী আহত হয়। তবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

নিহত পানা উল্যাহ সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউপির চর মহিউদ্দিন গ্রামের মোচ আলাদের বাড়ির সফি উল্যার ছেলে এবং দুই সন্তানের জনক ছিল।শনিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

এর আগে, গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার কেরামত নগরের উত্তরে সুবর্ণচর টু সোনাপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরো জানান, পানা উল্যাহ পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। সুবর্ণচর উপজেলার আট কপালিয়া এলাকা থেকে শুক্রবার বিকেলের দিকে অটোতে করে সোনাপুর বাজারে যাচ্ছিলো। সেখান থেকে তার কাজ করার জন্য বসুরহাট বাজার যাওয়ার কথা ছিল।

পথে অটোটি সদর উপজেলার কেরামত নগরের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোটিকে ধাক্কা দেয়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়। পরে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক জানান, দুর্ঘটনার বিষয়ে আমাকে জানানো হয়। দুর্ঘটনাস্থল সদর উপজেলায় হওয়ায় সদর থানা এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে নিহতের স্বজনদের জানানো হয়।

সদর থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, এ বিষয়ে কেউ তাদেরকে অবহিত করেনি