ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে করোনার প্রথম টিকা নেবেন এমপি একরামুল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

নোয়াখালীতে প্রথম ব্যক্তি হিসেবে করোনাভাইরাস প্রতিরোধে টিকা নেবেনে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) একরামুল করিম চৌধুরী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, আগামী ৭ ফেব্রুয়ারি বেলা ১১টায় নোয়াখালীতে তিনি প্রথম করোনার টিকা নেবেন। এরইমধ্যে তিনি সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশন করেছেন।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আগে সমাজের ফ্রন্ট ফাইটার হিসেবে জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, মুক্তিযোদ্ধারা করোনার টিকা নিলে এরপর সাধারণ মানুষও নেয়া শুরু করবে। সে লক্ষ্যে তিনি সবার আগে এ টিকা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. ইফতেখার মাসুম বলেন, জেলায় প্রথম ব্যক্তি হিসেবে একরামুল করিম চৌধুরী করোনার টিকা গ্রহণ করে তারা আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন। এরপর কারা কারা টিকা গ্রহণ করবেন তারও একটি তালিকা প্রস্তুতের কাজ চলছে।

তিনি আরও বলে, প্রথম ধাপে ১০ হাজার ৪০০ ভায়াল বা এক লাখ চার হাজার ডোজ ভ্যাকসিন নোয়াখালীতে গত ৩১ জানুয়ারি এসে পৌঁছেছে। ভ্যাকসিনগুলো নির্ধারিত ইপিআই সেন্টারের কোল্ডস্টোরে রাখা হয়েছে। গোটা জেলায় ১০টি কেন্দ্রে এ টিকা দেয়া শুরু হবে। এর জন্য ২৭টি টিম গঠন করা হয়েছে। এর মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালে আটটি বুথ ও পুলিশ হাসপাতালেও একটি বুথ করা হয়েছে। এছাড়া প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও দুটি বুথ করা হয়েছে।