ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০২০  

করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে নোয়াখালী জেলায় বেগমগঞ্জ উপজেলার সাধারণ মানুষের কষ্ট লাঘবে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে উপজেলা চেয়ারম্যান ওমর ফারুক বাদশা । এ পর্যন্ত সারা উপজেলায় তিনি বেশিভাগ দরিদ্র পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন । তারই ধারাবাহিকতায় তিনি আজ শরীফপুর ও কাদিরপুর ইউনিয়নের মৎস্যজীবিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন।
ত্রাণ বিতরন কালে উপজেলা চেয়ারম্যান জনাব ওমর ফারুক বাদশা বলেন,করোনার ফলে আমরা যে সংকটে পড়েছি, নিম্নমধ্যম আয়ের দেশ হিসেবে তা মোকাবিলা করা আমাদের জন্য অত্যন্ত কঠিন। কারণ, আমাদের সম্পদ সীমিত। তবে সঠিক তথ্য–উপাত্ত ও চাহিদার প্রকৃত চিত্র পরিষ্কার হলে আমাদের যে সম্পদ আছে, তারই সর্বোচ্চ সদ্ব্যবহারের মাধ্যমে বিপন্ন মানুষের দুঃখ–কষ্ট লাঘব করা সম্ভব। এ ক্ষেত্রে ত্রাণ খাতে বরাদ্দ আরও বাড়ানো এবং প্রকৃত ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের স্বার্থে ন্যায়সংগত বণ্টনের গুরুত্ব সর্বাধিক। ত্রান বিতরনে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইজ চেয়ারম্যান সহ অন্যন্যা নেতৃবৃন্ধ। এদিকে ত্রাণ পেয়ে মৎস্যজীবিদের মুখে আনন্দের হাসি ফোটে উঠে।