ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে রাস্তার জন্য দূর্ভোগে ৫ হাজার জনসাধারণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

সোনাইমুড়ী উপজেলাধীন দেওটি ইউনিয়নের নবগ্রামের কাচা রাস্তা পাকা না হওয়ায় বিভিন্ন শ্রেনির প্রায় ৫ হাজার লোক দির্ঘদিন ধরে দূূর্ভোগ পোহাচ্ছেন। এখন বর্ষা মৌসুম হওয়ায় একটু বৃষ্টি হলেই রাস্তাটিতে হাটু পরিমাণ কাদা হয়।

যার কারনে স্কুল কলেজে পড়ুয়া ছাত্র ছাত্রী ও বিভিন্ন শ্রেনি পেশার মানুষ যাতায়াত করতে দূূর্ভোগ পোহাতে হয়। প্রায় ১কিলোমিটার রাস্তাটিতে বৃষ্টি হলেই চাষের জমিতে পরিণত হয়। রাস্তায় বড় বড় গর্ত হয়ে স্কুল কলেজ যাওয়া ছাত্র ছাত্রী এইসব গর্তে পড়ে বইপত্র নষ্ট হয়ে যায়।

দূর্গাদৌলতপুর থেকে নবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছন দিয়ে নবগ্রাম সোনামিয়া ব্যাপারী বাড়ী হয়ে নবগ্রাম তালগাছ  পর্যন্ত,  রাস্তাটি অবহেলিত,  এই রাস্তাটি দিয়ে পাশ্ববর্তী গ্রাম সরকাম্তা,  দূর্গাদৌলতপুর,  দেওটি,  শুরহলী, সহ ৫ টি গ্রামের জনসাধারণ যাতায়াত করে

স্হানীয় এলাকাবাসী ও সোনাইমুড়ী প্রেসক্লাবের দপ্তর সম্পদক টি.এ. সেলিম এই প্রতিবেদককে জানান রাস্তাটি দির্ঘদিন ধরে অবহেলিত জনসাধারণ দূূর্ভোগ পোহাতে হয়।

এই রাস্তাটি পাকা করার দাবীতে ইতিপূর্বে স্হানীয় জনসাধারণ মানববন্দন করলেও কর্তৃপক্ষ  অদৃশ্য ইশারায় কার্যকর কোন ব্যাবস্থা গ্রহণ করছেন না।

বিষয়টি স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধি  সূনজর দিয়ে রাস্তাটি পাকা করলে জনসাধারণের দূূর্ভোগ লাঘব হবে।

দেওটি ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন শাকিল জানান বর্তমান সরকার উন্নয়নের সরকার দেশে বর্তমানে ব্যাপক উন্নয়ন হহচ্ছে,  আমার ইউনিয়নেও বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে,  শুধু নবগ্রামের এই রাস্তাটি পাকা হয়নি, রাস্তাটি পাকা হলে জনসাধারণের দূূর্ভোগ কমবে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল জানান রাস্তাটি পাকা হওয়া অত্যান্ত জরুরী।

নোয়াখালী ১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য  এইচ এম ইব্রাহীম জানান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে  তার নির্বাচনী এলাকাও বাদ পড়েনি,  তবে তার নির্বাচনী এলাকা সোনাইমুড়ীর নবগ্রামের রাস্তাটি  পাকা করতে তিনি সর্বাত্মক সহযোগীতা করবেন।