ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দিনে দুপুরে ওটারহাট বাজারে ৪ লক্ষ টাকা চুরি!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২০  

নোয়াখালী কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ওটারহাট বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী নুরনবী ষ্টোর (মুদি দোকান) থেকে দিনে দুপুরে নগদ ৪লক্ষ ১১হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর।

এই ঘটনাটি যারাই ঘটিয়েছে তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে টাকা গুলো উদ্ধার করে এলাকার সকলের প্রিয় মানুষ নবী মিয়াকে বাঁচানোর দাবিতে সড়কে মানববন্ধন করেন বাজারের ব্যাবসায়ীরা।

ম্যান ফোর ম্যান নামক সংগঠনের চেয়ারম্যান আবু ফাহাদের উদ্যোগে মঙ্গলবার (১৬ জুন) দুপুরে ওটারহাট বাজারের সকল ব্যাবসায়ীদের অংশ গ্রহনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ম্যান ফোর ম্যান সংগঠনের পরিচালক মহিবুল ইসলাম জহিরের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের বাদল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সালেহ উদ্দিন রিপন, প্রবাসী আলাউদ্দিন, ওটারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার সুমন, বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন শাহীন প্রমূখ।

মানববন্ধনে বক্তরা বলেন, নুরনবী মিয়া এমনই এক লোক যে এলাকার মানুষ তাকে ব্যাংক হিসেবে দেখেন এবং বিশ্বাস করেন। ফলে মানুষ ব্যাংকে টাকা না রেখে বিভিন্ন সময় তার কাছে টাকা জমা রাখেন। আর তিনিও এলাকাতে এতোই বিশ্বাসী যে, তিনি না খেয়ে থাকলেও কারো আমানতের টাকা থেকে একটি টাকাও খরচ করেনা এমনকি যে যেভাবে টাকা রেখে যায় ঠিক সেভাবেই তার টাকা বুঝে পান। যেমন টাকার বাণ্ডিল কিন্বা নোট। যারা টাকা রাখেন তারা দু-চার মাস পরে আসলেও যেমন রাখে ঠিক তেনই তাদের জমাকৃত টাকা বুঝে পাই। ব্যাবসায়ীরা আরো জানান, তিনি হাডের রোগী এবং নিম্ন শ্রেণির লোক হওয়াতে এই টাকা চুরি হওয়ার পর থেকে তার অবস্থা আশংকা জনক। অতিসত্তর চোরদেরকে গ্রেফতার করে টাকা উদ্ধার করা না গেলে তাকে বাঁচানো যাবেনা।

উল্লেখ্য, গত ১৩ জুন শনিবার দুপুর ১টার দিকে দোকান বন্ধ করে পাশবর্তী সেলুন দোকানে সেভ করতে গেলে আগ থেকে উৎপেতে থাকা চোর তার দোকানের সিলিংয়ের উপর দিয়ে ভিতরে ডুকে তার ক্যাশ থেকে এলাকার মানুষের জমাকৃত নগদ ৪লক্ষ ১১হাজার টাকা নিয়ে যায়। এতে করে মানুষের আমনতি টাকা কি করে শোধ করবে এই চিন্তায় বর্তমানে তিনি মৃত্যু শয্যায়। তিনি চোরদের দৃষ্টান্তমূলক শাস্তি চান এবং তার আমানতি টাকা পিরে পেতে চান।