ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বাবা ডেকেও গণ ধর্ষণের শিকার হল গৃহবধূ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুন ২০২০  

নোয়াখালীর কবিরহাটে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে ৬-৭ জন দুর্বৃত্ত। ওই সময় তার স্বামী ও খালাতো ভাইকে মারধর করেছে তারা।

ওই উপজেলার ধানসিঁড়ি ইউপির পূর্ব নবগ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার ধর্ষকদের বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার গৃহবধূ।

মামলার এজাহারে বলা হয়েছে, বুধবার বিকেলে পাশ্ববর্তী সুবর্ণচর উপজেলার চরবৈশাখী গ্রাম থেকে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের পূর্ব নবগ্রামে এক আত্মীয়ের বাড়িতে যান ধর্ষণের শিকার গৃহবধূ ও তার স্বামী। ওইদিন কাজ শেষ না হওয়ায় রাতে আত্মীয়ের বাড়িতেই থেকে যান তারা। ওই রাতে স্থানীয় সমাজ কমিটির সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক আবুল কালামের নেতৃত্বে ৬-৭ জন দুর্বৃত্ত বাড়িতে ঢুকে পড়ে। তারা ওই দম্পতির সম্পর্ক অবৈধ বলে বিয়ের কাগজপত্র দেখতে চায়। কিছু বুঝে ওঠার আগেই ওই দম্পতিকে আটক করে বাড়ির পাশের একটি নির্জন স্থানে নিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। গভীর রাতে ওই দম্পতি নিজেদের মুক্তি চাইলে তাদের কাছে ৬০ হাজার টাকা দাবি করে দুর্বৃত্তরা। পরে ওই গৃহবধূর স্বামী তার খালাতো ভাইকে বিষয়টি মোবাইলে জানালে তিনি ৩৫ হাজার টাকা আব্দুস সাত্তারের হাতে দিয়ে বাকি ২৫ হাজার টাকা পরে দেবেন মর্মে একটি স্ট্যাম্পে স্বাক্ষর করেন।

এজাহারে আরো বলা হয়, টাকা নিয়ে সাত্তার ওই গৃহবধূকে নিরাপত্তা দেয়ার কথা বলে নিজের মেয়ের বাড়িতে নিয়ে যান। ওই সময় বাকিরা তার স্বামী ও খালাতো ভাইকে মারধর করে।

ধর্ষণের শিকার গৃহবধূ জানান, আব্দুস সাত্তার রাতে তাকে স্বামীর কাছে পৌঁছে দেয়ার নামে মেয়ের বাড়ি থেকে বের করে একটি নির্জন স্থানে নিয়ে ৫-৬ জন দুর্বৃত্তের হাতে ছেড়ে দেন। ওই সময় সাত্তারকে বাবা ডেকেও ধর্ষণ থেকে রক্ষা পাননি তিনি। দুর্বৃত্তরা পাশের একটি কলাবাগানে নিয়ে তাকে পালাক্রমে গণধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে যায়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান বলেন, বৃহস্পতিবার শ্লীলতাহানীর অভিযোগে থানায় একটি মামলা করেছেন ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী। শনিবার বিকেলে গৃহবধূ নিজেই ওই মামলার সম্পূরক হিসেবে গণধর্ষণের অভিযোগ তুলে মামলা করেন। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।