ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

লকডাউন করা দোকান খুললেন করোনা আক্রান্ত ব্যবসায়ী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ মে ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জের প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজারে লকডাউন করা দোকান প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে খোলায় করোনা আক্রান্ত ব্যবসায়ীকে ১ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব আলম এ জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব আলম জানান, লকডাউন অমান্য করে চৌমুহনী বাজারের করোনা আক্রান্ত ব্যবসায়ীর দোকান ‘গগণ সাহা ষ্টোর’ খোলায় ওই প্রতিষ্ঠানের মালিক রাজন সাহাকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, এর আগে ওই মালিক দোকানের কর্মচারী করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার তথ্য গোপন করে তার সৎকার করেন। পরবর্তীতে তিনিসহ তার দোকানের আরও তিনজনের নুমনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়