ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে ৮ হাজার পরিবারকে ত্রাণ দিলেন ড. জামাল উদ্দিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

নোয়াখালী ২ আসনে ৮ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন। নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা অসহায়দের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ ব্যংকের পরিচালক, গ্রামীণফোন,ওয়াসা,পাওয়ার গ্রীড ডিরেক্টর, জনতা ব্যাংক লিঃ এর চেয়ারম্যান ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন আহমেদ।

সেনবাগ উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভার আট হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত চাল-ডাল, আলু ও তেলসহ ত্রাণবোঝাই ট্রাক বিভিন্ন এলাকায় গিয়ে অসহায়দের বাড়িতে পৌঁছে দেয়া হয়।এ সময় সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী, যুবলীগ নেতা মামুনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী বলেন, আগামী দুদিনের মধ্যে সবগুলো ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এসব ত্রাণ বিতরণ শেষ করা হবে। অনিয়ম যাতে না হয় সেজন্য প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে তালিকা তৈরি করে সঠিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। ড. জামাল উদ্দিন আহমেদ মানবজমিন কে বলেন, আমি সবসময়; বিশেষ করে দুঃসময়ে নির্বাচনী এলাকা নোয়াখালী-২ আসনের মানুষের পাশে ছিলাম। আমার সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।

বিশেষ করে সামনে রমজান মাস। রমজানেও যাতে কোনো অসহায় ও দরিদ্র পরিবার খাবারের জন্য কষ্ট না পায় সেজন্য পরিকল্পনা করে রেখেছি আমি। রমজানেও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।