ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

 বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চট্টগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১২ নভেম্বর মঙ্গলবার চট্রগ্রামের আগ্রাবাদস্থ হোটেল জামান’স এ সমিতির সভাপতি জনাব নুরুজ্জামান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব মোঃ শহীদুল্যাহ্ এর পরিচালনায় এই প্রতিষ্ঠা বার্ষিকী ও পরিচিত সভাটি অনুষ্ঠিত হয়।
সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতহের হোসেন নাসির এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির আজীবন সদস্য, সাধারণ সদস্য ও নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যগণ। পুষ্পস্তবক অর্পণ ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয় নবগঠিত কমিটির পরিচিতি সভা। নবগঠিত কমিটির সদস্যগণ সমিতির আগামীর ভবিষ্যৎ অগ্রগতি নিয়ে নিজ নিজ কর্ম-পরিকল্পনা তুলে ধরেন। সাধারণ সম্পাদকের বক্তব্যে যুগ-উপযোগী কর্মপরিকল্পনা গুলো বাস্তবায়নের আশ্বাস দেন এবং সমিতির ভবিষ্যৎ দিক বিবেচনা করে দীর্ঘমেয়াদী কিছু কর্ম-পরিকল্পনা সম্পর্কে সবাইকে অবহিত করেন।
 
সমিতির সভাপতি আগামীর কর্মপরিকল্পনা বাস্তবায়নের সুনির্দিষ্ট দিকনির্দেশনা দেন এবং চট্টগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতিকে বাংলাদেশ ও চট্টগ্রামের অপার সম্ভাবনাময় সংগঠন হিসাবে উল্লখ্য করেন। সেই সাথে সর্বোপরি সকল কার্যক্রম ও পরিকল্পনার সাথে একাত্মতা প্রকাশ করে এগিয়ে যাওয়ার আশ্বাস দেন। পরিশেষে কেক কেটে সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন এবং রাতের খাবার গ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এই সমিতির প্রতিষ্ঠাতা স্বপ্নদ্রষ্টা, সংগঠনের সবচেয়ে কর্মঠ ও নিবেদিতপ্রাণ জনাব ফয়জুন আনম চৌধুরী ঝন্টু ।
 
পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি একরামুল হক বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ১ম-সাংগঠনিক সম্পাদক আল হেলাল, ২য়-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, অর্থবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইয়াসিন সবুজ, ছাত্র বিষয়ক সম্পাদক শামসুদ্দিন শাওন, ধর্মবিষয়ক সম্পাদক আনোয়ার মির্জা, আইন বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন শিশির এবং ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক সালাউদ্দিন বাবলু।