ব্রেকিং:
সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ
  • মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

আপনি কতটা রোমান্টিক বলে দেবে এই ছবি!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের ছবি। এ ধরনের ছবি নিয়েই মজে রয়েছে নেটিজেনরা। আসলে এ ছবিগুলো এমনভাবে তৈরি করা হয়, যা মানুষের চোখের পরীক্ষা নেয়। কিন্তু সম্প্রতি এমন একটি ছবি ভাইরাল হয়েছে, যা মানুষের চোখের সঙ্গে সঙ্গে মস্তিষ্কের পরীক্ষা নিয়ে চলেছে।

এ ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে অনেক কিছু। আপনার জীবনে প্রেম সম্পর্কে বিভিন্ন বিষয় জানতে হলে ভালো করে দেখুন ভাইরাল ছবি। আমাদের প্রত্যেকের চিন্তা ভাবনা আলাদা এবং চরিত্রের দিক থেকেও আমারা আলাদা হই একে অপরের থেকে। ফলে প্রত্যেকের নজর এবং দৃষ্টিভঙ্গি আলাদা হয়। যে যেমন চরিত্রের মানুষ হয়, সে তেমন ভাবেই সবকিছু দেখার চেষ্টা করে। ফলে এ ধরনের অপটিক্যাল ইলিউশনের ছবি বলে দিতে পারে অনেক কিছু। কিন্তু সবকিছুই নির্ভর করবে আপনাদের উত্তরের উপরে। আপনি অন্যদের থেকে কতটা বেশি রোমান্টিক, তা জানতে ভালো করে দেখুন ভাইরাল ছবি। আপনি প্রথমে কী দেখতে পাচ্ছেন?

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে অপটিক্যাল ইল্যুশনের ছবি ভাইরাল হয়েছে তা শেয়ার করা হয়েছে বিভিন্ন ধরনের প্ল্যাটফর্মে। আসলে এটি হলো ইউক্রেনের বিখ্যাত শিল্পী ওলেগ শুপলিয়াকের আঁকা একটি ছবি। এ ছবি এভাবে আঁকা হয়েছে, যা পরীক্ষা নেয় মানুষের মস্তিষ্কের। একই ছবিতে লুকিয়ে রয়েছে চারজন নারী। এর মধ্যে রয়েছে একজন বড় নারীর মুখ, একজন ফোনে কথা বলছে, একজনের নাক ও কিছুটা দেখা যাচ্ছে এবং একজনের ছোট মুখ। এবার কে কী দেখতে পাচ্ছে, তার উপরেই নির্ভর করছে সে কতটা বেশি রোমান্টিক।
 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই অপটিক্যাল ইল্যুশনের ছবিতে যারা প্রথমেই দেখতে পাচ্ছেন, একজন নারীর বড় মুখ তারা তাদের প্রেম নিয়ে বিশাল কনফিউজড। কারণ তারা কিছুতেই বুঝতে পারেন না, তারা জীবনে কী চান। ফলে তারা বেছে নিতে পারেন না তাদের পার্টনার। এ কারণেই তারা বেশি রোমান্টিক হতে পারেন না। যারা এ ছবিতে প্রথমে দেখতে পাচ্ছেন ফোন করা নারীর ছবি, তারা তাদের প্রেম নিয়ে বিশাল রক্ষণাত্মক। ফলে তাদের প্রেমের সম্পর্ক বেশিদিন টেকে না। যারা এ ছবিতে প্রথমে দেখতে পাচ্ছেন একজন নারীর নাকের ছবি, তারা সব চেয়ে বেশি রোমান্টিক হন।

এরা সহজেই নিজেদের পার্টনারের মনের কথা বুঝতে পারেন। এ ছাড়াও যারা সেই ছবিতে একজন নারীর মুখের ছবি দেখতে পাচ্ছেন এরা প্রেমের ক্ষেত্রে ভীষণ খুতখুতে হন। ফলে এরা অন্যদের থেকে সব চেয়ে কম রোমান্টিক হন। এবার আপনার পালা, আপনি কতটা বেশি রোমান্টিক তা জানতে ভালো করে দেখুন সেই ছবি। আপনি প্রথমে যা দেখতে পাবেন তার ওপরেই নির্ভর করছে আপনার জীবনের প্রেম সম্পর্কিত প্রশ্নের উত্তর।

সূত্র: এই সময়