ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

কবর থেকে ভেসে আসছিল কান্নার আওয়াজ, হাত বের করে ডাকছিল শিশুটি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

কবরের পাশে হাঁটার সময় হঠাৎ আওয়াজ শুনে থমকে দাঁড়ান কৃষক। এদিক-ওদিক তাকাতেই শিউরে উঠলেন তিনি। দেখলেন মাটি থেকে সদ্যোজাত শিশুর হাত বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে হাত দিয়ে মাটি খুঁড়তেই চোখ ছানাবড়া কৃষকের!

দেখলেন কেউ বা কারা এক সদ্যোজাত শিশুকন্যাকে মাটিতে পুঁতে দিয়েছে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে অ্যাম্বুল্যান্সের মাধ্যমে কাছের হাসপাতালে নিয়ে যান কৃষক।

সম্প্রতি ভারতের গুজরাটের সবরকাঁথা জেলার গাম্ভোই গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

কৃষক অভিযোগ করে বলেন, সদ্যোজাত শিশুকন্যাকে মাটিতে জ্যান্ত পুঁতে দেওয়া হয়েছিল। ঐ শিশুটির শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা গিয়েছে। মাটির মধ্যে আটকে থাকার কারণেই শ্বাসকষ্টের সমস্যা বলে মনে করছেন চিকিৎসকরা। শিশুটিকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শিশুটির বাবা-মার খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। তার বাবা-মায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় এফআইআর করা হয়েছে।