ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বাবা ও স্বামী করোনা আক্রান্ত, যা বললেন মিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

করোনায় আক্রান্ত হয়েছেন বিদ্য সিনহা মিমের স্বামী সনি পোদ্দার। মঙ্গলবার মিম নিজেই তার স্বামীর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। পাশাপাশি তাদের হানিমুনে যাওয়ার পরিকল্পনাও বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন মিম।

মিম বলেন, ‘সনি করোনায় আক্রান্ত, বর্তমানে কোয়ারেন্টাইনে আছে। তবে শারীরিকভাবে সুস্থ আছে।’

মিম আরও বলেন, আমার বাবা ও সনির করোনা পজিটিভ এলেও আমার ছোট বোনের করোনা নেগেটিভ এসেছে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। আমার আর মায়েরও নেগেটিভ এসেছে।  তবে করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই। বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠান্ডাজনিত সমস্যা দেখা দিলে সবারই করোনা পরীক্ষা করানো হয়।

এক সপ্তাহ আগে বিয়ের পিঁড়িতে বসেন মিম। বিয়ে নিয়ে নানা লুকোচুরির পর আগামী ১৫ জানুয়ারি স্বামীকে নিয়ে সাংবাদিকদের সামনে আসার ঘোষণা দেন তিনি। কিন্তু এ অনুষ্ঠান বাতিল করেছেন। 

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম ও সনি পোদ্দার। ছবি: সংগৃহীত

গত ৪ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর। সনাতন ধর্মরীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বর-কনের কাছের বন্ধুবান্ধবরা। বিয়ের আগের দিন হলুদ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মিম।

বিদ্যা সিনহা মিম মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।এর আগে গত বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) তিনি বাগদানের খবর জানান। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়।

মিম

বিদ্যা সিনহা মিম ও সনি পোদ্দার। ছবি: সংগৃহীত

গত ১০ নভেম্বর ছিল বিদ্যা সিনহা মিমের জন্মদিন। বিশেষ এই দিনে সনির সঙ্গে বাগদান সারেন তিনি। সনির বাড়ি কুমিল্লায়। পেশায় তিনি বেসরকারি ব্যাংক কর্মকর্তা। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর গড়ে উঠে বন্ধুত্ব ও প্রেম।